scorecardresearch
 

দিনের আলোয় তৃণমূল সভাপতির বাড়ির সামনে চলল গুলি, আতঙ্ক

দিনের বেলায় শাসক দলের জেলা সভাপতির বাড়ির সামনে গুলি। এমনকী তিনি প্রাক্তন সাংসদও। ফলে চাঞ্চল্য ছড়িয়েছে। তদন্ত করে দ্রুত দুষ্কৃতীদের ধরতে পুলিশের উপর চাপ বাড়ছে।

Advertisement
পার্থপ্রতিম রায়ে বাড়ি পার্থপ্রতিম রায়ে বাড়ি
হাইলাইটস
  • দিনের বেলায় চললো গুলি
  • তৃণমূলের সভাপতির বাড়ির সামনে গুলি
  • কারা চালালো গুলি, তদন্তে পুলিশ

প্রাক্তন সাংসদের বাড়ির সামনে গুলি

তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায়ের বাড়ির সামনে গুলি চালালো দুষ্কৃতীরা। ঘটনায় কোচবিহার তোলপাড়। শুরু হয়েছে পুলিশি তৎপরতা।

কেন গুলি হদিশ নেই

গুলি চালানোর অভিযোগকে ঘিরে রহস্য দানা বাঁধছে। দলীয় কোন্দল? বিজেপির ভয় দেখানোর কৌশল ! না কী কোনও ব্যক্তিগত আক্রোশের জের। সন্ধ্যা পর্যন্ত পুলিশ কোনও হদিশ করতে পারেনি।

বাড়ির সামনে

গুলির কার্তুজ বাজেয়াপ্ত

অভিযোগের তির অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। কোতোয়ালি থানার পুলিশ বাড়ির সামনে থেকে গুলির পরিত্যক্ত কার্তুজ উদ্ধার করেছে বাড়ির উঠোন থেকে ৷

কাকতালীয় না সাজানো ঘটনা !

দুষ্কৃতীরা কিছু যুবকের ধাওয়া করে পিছু নিয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। অভিযোগ, যুবকরা আতঙ্কে পালানোর সময় পার্থপ্রতিমবাবুর বাড়ির সামনের দরজা খোলা দেখে ঢুকে পরে। পরে পিছু ধাওয়া করে ওই এলাকায় চলে আসে দুষ্কৃতীরা। তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। অভিযোগ, তারা বাড়ির সামনে কয়েক রাউন্ড গুলি চালায়।

গুলি

গাড়ি চড়ে এসে গুলিবাজি

ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ ৷ পুলিশ জানিয়েছে মারুতি ভ্যানে চেপে এক দল দুষ্কৃতী এসেছিল। এরপরই তারা গুলি চালায় ৷ পুলিশের অনুমান, বাড়ি লাগোয়া জিরানপুর বাজারের স্থানীয় যুবকদের সাথে ব্যাক্তিগত শত্রুতার কারণে এই ঘটনা ঘটতে পারে ৷ দুষ্কৃতীরা এলাকা ছাড়ার আগে ওই যুবকদের একটি বাইক নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

পুলিশকে দ্রুত পদক্ষেপের অনুরোধ তৃণমূল জেলা সভাপতির

তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, এর পিছনে কি কারণ স্পষ্ট নয়। কেন এ ভাবে দুষ্কৃতীরা হানা দিয়ে গুলি চালাল পুলিশ তদন্ত করলে স্পষ্ট হবে ৷ বাড়িতে বয়স্ক বাবা মা ছিলেন। তাঁরা সহ গোটা গ্রামবাসীরাই আতঙ্কিত ৷ দিনের বেলা এভাবে কোচবিহারের মতো শহরে গুলি চলবে এটা মেনে নেওয়া যায় না। তবে তিনি অবশ্য এর জেরে কারও পদত্যাগ চাননি।  
 

Advertisement

 

Advertisement