scorecardresearch
 

Dumper Drags Man In Siliguri To Death: শিলিগুড়ি যখন 'সুলতানপুরী', যুবককে ১ কিমি হিঁচড়ে নিয়ে ছুটল ডাম্পার, মৃত্যু

Dumper Drags Man In Siliguri To Death: ডাম্পারের ধাক্কায় প্রাণ গেল এক ব্যক্তির। শুধু প্রাণ যাওয়াই নয় এক কিলোমিটার ওই ব্যক্তিকে বাইক-সহ ছেঁচড়ে নিয়ে গেল ডাম্পারটি। বৃহস্পতিবার রাতে শিলিগুড়ির গোসাইপুর এলাকায় এশিয়ান হাইওয়ে-টু ক্রসিংয়ে ঘটনাটি ঘটেছে। ফিরল দিল্লি ও উত্তরপ্রদেশের স্মৃতি।

Advertisement
শিলিগুড়ি যখন 'সুলতানপুরী', যুবককে ১ কিমি হিঁচড়ে নিয়ে ছুটল ডাম্পার, মৃত্যু শিলিগুড়ি যখন 'সুলতানপুরী', যুবককে ১ কিমি হিঁচড়ে নিয়ে ছুটল ডাম্পার, মৃত্যু
হাইলাইটস
  • শিলিগুড়ি যখন 'সুলতানপুরী',
  • যুবককে ১ কিমি হিঁচড়ে নিয়ে ছুটল ডাম্পার
  • আগুন লেগে গেল ডাম্পার ও বাইকে

Dumper Drags Man In Siliguri To Death: শিলিগুড়িতে ফিরল সুলতানপুরির স্মৃতি। সুলতানপুরিতে তরুণীকে স্কুটার সহ টেনে নিয়ে গিয়েছিল গাড়ি। এরপর উত্তরপ্রদেশেও এমন ঘটনা ঘটেছে বুধবারই। বৃহস্পতিবার তালিকায় জুড়ে গেল শিলিগুড়ির নাম। এখানে ডাম্পারের ধাক্কায় প্রাণ গেল এক ব্যক্তির। শুধু প্রাণ যাওয়াই নয় এক কিলোমিটার ওই ব্যক্তিকে বাইক-সহ ছেঁচড়ে নিয়ে গেল ডাম্পারটি। বৃহস্পতিবার রাতে শিলিগুড়ির গোসাইপুর এলাকায় এশিয়ান হাইওয়ে-টু ক্রসিংয়ে ঘটনাটি ঘটেছে।

এরপর ডাম্পারটি কিছুদূর যাওয়ার পর নিজেই আগুন লেগে যায়। ডাম্পারের সঙ্গে আটকে থাকা বাইকটিও জ্বলতে থাকে। মাটিগাড়া থেকে দমকলের একটি ইঞ্জিন গিয়েও সেই আগুন নেভাতে পারেনি। পরে আরও একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরপর অবশ্য আরও একটি ইঞ্জিন শিলিগুড়ি থেকে পৌঁছয়। তবে তার আগেই পরিস্থিতি আয়ত্ত্বে চলে এসেছিল। এলাকাবাসীর অভিযোগ অনিয়ন্ত্রিত ডাম্পার এলাকায় প্রতিদিন সমস্যা তৈরি করে দেখার কেউ নেই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম অনন্ত দাস (৫০)। গোঁসাইপুর রুপসিংজোতের বাসিন্দা তিনি। পেশায় শাঁখার ব্যবসায়ী। বাগডোগরা হাটে তিনি শাঁখার দোকান দিতেন। বৃহস্পতিবারও দোকান দিয়েছিলেন। সারাদিনের বিকিকিনি সেরে রাতে তিনি বাগডোগরা হাট থেকে বাইক নিয়ে গোঁসাইপুরে বাড়ি ফিরছিলেন। আর বাড়ি ফেরা হল না তাঁর।

স্থানীয়রা জানিয়েছেন, রাত আটটা নাগাদ গোঁসাইপুরে এশিয়ান হাইওয়ে ক্রসিংয়ে ডাম্পারটির দ্রুত বেগে অনন্তর বাইকটিকে ধাক্কা মারে। তখন ডাম্পারের নীচে বাইকসহ অনন্ত আটকে যান। ওই অবস্থায় ডাম্পারটি উল্টোদিকের লেনে ঢুকে আবার বেরিয়ে আসে। তারপর প্রায় এক কিলোমিটার দূরে শিবমন্দিরে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৩ নম্বর গেটের কাছে গিয়ে ডাম্পারটিতে আচমকা আগুন লেগে যায়। সঙ্গে পুড়ে যায় বাইকটিও। ততক্ষণে রাস্তায় পড়ে গিয়েছেন অনন্তবাবু। বিপদ বুঝে পালিয়ে যায় ডাম্পার চালকও।

স্থানীয়দের অভিযোগ, ডাম্পার চালক ও তার সহকারী নেশাগ্রস্ত অবস্থায় ছিল। দুর্ঘটনা ঘটার পর চালক অবশ্য পালিয়ে গেলেও সহকারীটি পালাতে পারেনি। তাকে পুলিশ হেফাজতে নিয়েছে। এলাকায় পুলিশ প্রহরা চাইছে এলাকাবাসী।

Advertisement

 

Advertisement