scorecardresearch
 

মেয়ের প্রেমিককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে

মেয়ের প্রেমিককে পছন্দ নয়। তাই হুমকি। কাজ না হওয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মেয়ের বাবা। পরদিন সকালে প্রেমিকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। মালদায় চাঞ্চল্য।

Advertisement
টোটন মণ্ডল টোটন মণ্ডল
হাইলাইটস
  • মেয়ের বাবা ডেকে নিয়ে যায় নিহতকে
  • পরদিন মেলে ক্ষতবিক্ষত লাশ
  • পলাতক অভিযুক্ত ও তার পরিবার

বাড়িতে থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিকার বাড়ির লোকেদের বিরুদ্ধে । এই খুনের ঘটনায় হামলাকারী মূল অভিযুক্ত প্রেমিকার বাবা সঞ্জয় মন্ডল সহ তার পরিবারের লোকেদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন মৃতের পরিবার। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার নরহাটটা গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীপুর গ্রামে।

আমবাগানে যুবকের মৃতদেহ উদ্ধার

রবিবার রাতে ওই যুবককে ফোন করে ডাকে প্রেমিকার বাবা সঞ্জয় মন্ডল। এরপর সোমবার দুপুরে মৃতের বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে একটি আম বাগানের পরিত্যক্ত জায়গায় ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় কিছু মানুষ। পরে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত প্রেমিকার পরিবার।

আগেও মেয়ের বাড়ি থেকে হুমকি দেওয়া হয়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  মৃত যুবকের নাম টোটন মন্ডল (২১)।  প্রতিবেশী এক যুবতীর সাথে গত চার বছর আগে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ে টোটন। গ্রামের অধিকাংশ মানুষই তাদের প্রেম সম্পর্কের কথা জানতে পারে। তবে তাদের প্রেম সম্পর্ক মেনে নেয়নি মেয়ের বাবা সঞ্জয় মন্ডল। মেয়ের বাড়িতে বিষয়টি জানাজানির পর থেকেই ছেলেকে প্রাণে মারার হুমকি দেয় পরিবারের লোকেরা বলে অভিযোগ। গত একমাস আগে প্রেমিকার বাড়ির পক্ষ থেকে প্রাণে মারার হুমকি পেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করে টোটন। গত কয়েকদিন ধরেই টোটনকে মেয়ের বাবা সহ পরিবারের লোকেরা প্রাণে মারার হুমকি দিয়ে আসছিল। এই ভয়ে বাড়ি ছাড়া ছিল টোটন। 

মেয়ের বাবা ডেকে পাঠায়

পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার গভীর রাতে মেয়েটির বাবা টোটনকে তাদের বাড়িতে ডেকে পাঠায়। তারপর থেকেই তার মোবাইলে সুইচ অফ। মঙ্গলবার সকালে গ্রামের একটি আম বাগানের  জঙ্গল থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ও গলায় দড়ি পেঁচানো ছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

Advertisement

যুবকের পরিবারের অভিযোগ

মৃত যুবকের পরিবারের অভিযোগ, পরিবারের লোকেদের অভিযোগ টোটনকে পিটিয়ে খুন করে আমবাগানে ঝুলিয়ে দিয়েছিল পরিবারের লোকেরা। ঘটনায় দেহটি উদ্ধার করে তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

 

Advertisement