scorecardresearch
 

বিচারকের গাড়ি নিয়ে কলকাতায় একের পর এক পথচারীকে ধাক্কা মদ্যপ চালকের

বিচারকের অবর্তমানে তাঁর গাড়ি নিয়ে দাপিয়ে বেড়ালো চালক। মদ্যপ অবস্থায় ধাক্কা একাধিক পথচারীকে। চালককে গ্রেফতার করেছে পুলিশ। হাসপাতালে মৃত্যুর সঙ্গে যুঝছেন জখমরা। ক্ষিপ্ত এলাকার বাসিন্দারা।

Advertisement
বেপরোয়া চালক গ্রেফতার বেপরোয়া চালক গ্রেফতার
হাইলাইটস
  • বিচারকের অবর্তমানে তাঁর গাড়ি পিষে দিল পথচারীদের
  • মদ্যপ চালককে গ্রেফতার করেছে পুলিশ
  • মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জখমরা

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে পরপর পথচারীকে ধাক্কা মারার অভিযোগে এক গাড়িচালককে গ্রেফতার করল ফুলবাগান থানার পুলিশ। শনিবার সকাল ১১ টা নাগাদ ঘটনাটি ঘটেছে কাদাপাড়া এলাকায়। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ধৃত গাড়িচালক

গুরুতর আহত অবস্থায় এক পথচারীকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃত গাড়ি চালকের নাম সঞ্জয় যাদব। বাজেয়াপ্ত করা হয়েছে একটি সাদা রঙের অ্যাম্বেসাডর গাড়ি। পুলিশ জানিয়েছে, গাড়িটির বিধাননগর আদালতের এক বিচারকের। 

ঘটনটি কী

স্থানীয় বাসিন্দাদের দাবি, শনিবার সকাল ১১ টা নাগাদ ফুলবাগান থানা এলাকার শিবকৃষ্ণ দাঁ লেন ধরে দ্রুতগতিতে ছুটে আসতে থাকে একটি সাদা অ্যাম্বাসেডর গাড়ি। কোনও দিকে না তাকিয়ে সোজা একের পর এক পথচারীকে ধাক্কা মারে। এঁকেবেঁকে চলতে থাকে গাড়িটি। দুই পথচারীকে পর পর ধাক্কা মারলে তাঁরা গুরুতর জখম হন।

গাড়িটিকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারাই

চোখের সামনে বেপরোয়া গাড়ির তান্ডব দেখে আতঙ্কিত হয়ে স্থানীয় বাসিন্দারা চিৎকার-চেঁচামেচি শুরু করেন। এরপরে আরও এক পথচারীর পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন ওই চালক। তারপরই গাড়িটিকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারাই।

বিধাননগর আদালতের অতিরিক্ত মুখ্য বিচারকের গাড়ি

খবর দেওয়া হয় পুলিশে। ফুলবাগান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেফতার করে। সঞ্জয় যাদব নামে ওই চালক মদ্যপ অবস্থায় ছিল বলে পুলিশ সূত্রে দাবি। চালককে গ্রেপ্তার করে সাদা অ্যাম্বাসেডর গাড়িটি বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা গাড়িটি বিধাননগর আদালতের অতিরিক্ত মুখ্য বিচারকের বলে জানা গিয়েছে। যদিও দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন না বিচারক।

Advertisement