scorecardresearch
 

Dare Leopard Attack In Dooars : চলন্ত বাইকে পিছন থেকে জামা টেনে ধরল কে? ঘাড় ঘোরাতেই হাড় হিম বাইক আরোহীর

Dare Leopard Attack In Dooars : চলন্ত বাইকে পিছন থেকে জামা টেনে ধরল কে? ঘাড় ঘোরাতেই হাড় হিম বাইক আরোহীর। ডুয়ার্সের নাগরাকাটার ঘটনা। ছিটকে পড়তেই যা দেখলেন তাতে আতঙ্কে হাত-পা ঠান্ডা হয়ে গেল। সামনে দাঁড়িয়ে সাক্ষাৎ যমদূত। কী দেখলেন তাঁরা?

Advertisement
চলন্ত বাইকে পিছন থেকে জামা টেনে ধরল কে? ঘাড় ঘোরাতেই হাড় হিম বাইক আরোহীর চলন্ত বাইকে পিছন থেকে জামা টেনে ধরল কে? ঘাড় ঘোরাতেই হাড় হিম বাইক আরোহীর
হাইলাইটস
  • চলন্ত বাইকে পিছন থেকে আক্রমণ বাইক আরোহীর উপর
  • আচমকা চিতাবাঘের আক্রমণে হতভম্ব আরোহীরা
  • ছিটকে পড়ে প্রাণে বাঁচলেন তাঁরা

Dare Leopard Attack In Dooars : বাইক নিয়ে আসছিলেন, আচমকা পিছন থেকে জামা টেনে ধরল কে? ঘাড় ঘোরানোর আগেই এক থাপ্পড়ে বাইক থেকে রাস্তায় গড়াগড়ি। এত বড় আস্পর্ধা কার, বিষয়টি বুঝে উঠতে জখম দুই বাইক আরোহী তাকিয়ে যা দেখলেন, তাতে তাঁদের হাত-পা ঠান্ডা হয়ে গেল। সামনে দাঁড়িয়ে সাক্ষাৎ যমদূত। শক্ত সমর্থ চিতাবাঘ। কয়েক হাত দূরত্বে দাঁড়িয়ে তখন ফুঁসছে শিকারের লোভে। শনিবার রাতে জলপাইগুড়ি জেলার নাগরাকাটার ঘটনা।

ঘটনাটি কী হয়েছিল?

চলন্ত বাইকের আরোহী টের পেলেন তাঁর পেছন থেকে হঠাৎ করে কেউ ঝাঁপ দিয়েছে। অভিঘাত সামলাতে না পেরে প্রাথমিকভাবে টালমাটাল হয়ে পড়ে বাইকটিও, পড়ে যান তাঁরা। হাড়হিম করা ঘটনাটি ঘটে শনিবার সন্ধ্যায় নাগরাকাটার গ্রাসমোড় চা বাগান এলাকায়। দু’জনে মিলে এরপর প্রাণভয়ে চিৎকার শুরু করলে আশপাশের বাসিন্দারা ছুটে আসেন। চিতাবাঘটি মুহূর্তের মধ্যে চম্পট দেয়। নখের আঁচড়ে সরিফুল জখম হন। পরে তাঁকে সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে ঘটনার কয়েক ঘণ্টা পরেও ওই যুবকের চোখ মুখ থেকে ভয় যেন কিছুতেই ছেড়ে যাচ্ছে না।

সিঙাড়া কিনতে গিয়েছিলেন তাঁরা

পরে তাঁরা জানান, ওই দুই যুবক গ্রাসমোড় থেকে সিঙারা কিনতে গিয়েছিলেন। কিনে বাড়ি ফিরছিলেন। রাস্তার পাশেই একটি চা বাগান। অন্য দিকে নদী। ওই বাগানে আগে থেকেই ঘাপটি মেরে ছিল বাঘটি। চিতাবাঘটি চলন্ত বাইকের ওপর হামলা চালায়। সরিফুল বলেন, ‘বাড়ি পৌঁছোতে আর অল্প সময়ই লাগত। হঠাৎ পেছন থেকে আমার পিঠের ওপর কোনও কিছু ক্ষিপ্র গতিতে ঝাঁপিয়ে পড়ে। নিজের চোখে না দেখলে সেটা যে আস্ত একটি চিতাবাঘ তা বুঝতেই পারতাম না। পরে দেখলাম শরীরের একাধিক স্থানে জন্তুটির আঁচড় লেগেছে।’

Advertisement

খাঁচা পাতার দাবি এলাকায়

এই এলাকার চিতাবাঘের আনাগোণা অবশ্য নতুন নয়। প্রায়ই ইতিউতি দেখা মেলে। তবে রাস্তায় এসে চলন্ত বাইকে ঝাঁপিয়ে পড়ার নজির খুব রয়েছে। এদিকে এলাকার বাসিন্দারা ওই স্থানে খাঁচাপাতার দাবিতে সরব হয়েছেন।

 

Advertisement