scorecardresearch
 
 

মালদায় ডাইনি অপবাদে মাকে পিটিয়ে মারল ছেলে

বাড়ি থেকে উদ্ধার হল এক বৃদ্ধার মৃতদেহ। ডাইনি অপবাদেই খুন করা হয়েছে বলে অভিযোগ প্রতিবেশীদের। ছেলেদের হাতে‌ খুন হয়েছেন বৃদ্ধা বলেই অভিযোগ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার মালদা থানার দক্ষিণ ভাটরা এলাকার ঘটনা। ঘটনার তদন্তে পুলিশ।

মালদা থানা-ফাইল ছবি মালদা থানা-ফাইল ছবি
হাইলাইটস
  • মাকে খুন ছেলের সন্দেহ প্রতিবেশীদের
  • ডাইনি সন্দেহে খুনের অভিযোগ
  • ঘটনার পর থেকে পলাতক দুই ছেলে

ডাইনি সন্দেহে ছেলের হাতে খুন বৃদ্ধা!

বাড়ি থেকে উদ্ধার হল এক বৃদ্ধার মৃতদেহ। ডাইনি অপবাদেই খুন করা হয়েছে বলে অভিযোগ প্রতিবেশীদের। ছেলেদের হাতে‌ খুন হয়েছেন বৃদ্ধা বলেই অভিযোগ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার মালদা থানার দক্ষিণ ভাটরা এলাকার ঘটনা। ঘটনার তদন্তে পুলিশ।

মায়ের উপর অত্যাচার চালাত দুই ছেলে

পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃত বৃদ্ধার নাম বূধিয়া হেমব্রম। বয়স ৫০। তাঁর চার ছেলে। এদের মধ্যে দুজন বুধিয়ার সঙ্গে বাড়িতেই থাকে। এক জন ভিন রাজ্যে কাজ করে। আর এক জন ছেলে ভবঘুরে। মাস দুয়েক আগেই মৃত্যু হয়েছে তাঁর স্বামী আমিন কিস্কুর। স্বামীর মৃত্যুর পর থেকেই দুই ছেলে বৃদ্ধা মায়ের উপর অত্যাচার করত বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ঐ বৃদ্ধার মৃতদেহ উদ্ধার হয়।

বাবাকে খেয়েছে মা!

শরীরে একাধিক স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। গ্রামের বাসিন্দা অষ্টমী হাঁসদা জানান, তার ছেলে প্রায়ই বলতো গত কয়েক মাস আগে তার বাবাকে খেয়েছে তার মা। এর পর থেকে তাদেরও অসুখ-বিসুখ ছাড়ছিল না। এই থেকেই তার মাকে ডাইনি সন্দেহ করতে থাকে। চলে ব্যাপক মারধর। গতকাল তার মাকে ব্যাপক মারধর করে। চিৎকারের আওয়াজ শুনতে পায় প্রতিবেশীরা।

বৃহস্পতিবার প্রতিবেশীরাই নজর করে ঘটনা

বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষন দরজা না খোলায় দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখা যায় রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। মৃতের গলায় পোড়া চিহ্ন রয়েছে। প্রতিবেশীদের সন্দেহ তাঁকে ডাইনি সন্দেহে তাঁর ছেলেদের কেউ খুন করেছে। ঘটনার খবর দেওয়া হয় মালদা থানার পুলিশকে।

পুলিশি তদন্ত শুরু

পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে তার দুই ছেলে। মালদা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ছেলের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।