scorecardresearch
 

Siliguri Mahakuma Parishad Oath Taking: ২৬-এ শপথ, শিলিগুড়ি মহকুমা পরিষদের পদাধিকারীদের নাম ঘোষণা TMC-র

Siliguri Mhakuma Parishad: ২৬-এ শপথ, শিলিগুড়ি মহকুমা পরিষদের পদাধিকারীদের নাম ঘোষণা করলো তৃণমূল। ২৫ জুলাই পঞ্চায়েত প্রধানদের নামও ঘোষণা করা হবে।

Advertisement
Siliguri Mahakuma Parishad Oath Taking: শিলিগুড়ি মহকুমা পরিষদে শপথ ২৬ জুলাই Siliguri Mahakuma Parishad Oath Taking: শিলিগুড়ি মহকুমা পরিষদে শপথ ২৬ জুলাই
হাইলাইটস
  • ২৬-এ শপথ শিলিগুড়ি মহকুমা পরিষদে
  • পদাধিকারীদের নাম ঘোষণা তৃণমূলের
  • ২৫ এ নাম ঘোষণা হবে পঞ্চায়েত প্রধানদের

আগামী ২৬ জুলাই শিলিগুড়ি মহকুমা পরিষদের সমস্ত পদাধিকারীরা শপথ গ্রহণ করবেন। শনিবার শিলিগুড়িতে দলীয় কার্যালয়ে এই ঘোষণা করেন তৃণমূলের দার্জিলিং জেলা সভানেত্রী পাপিয়া ঘোষ। ছিলেন শিলিগুড়ির অন্য নেতারাও। এদিনই কলকাতায় রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ইডি গ্রেফতার করেছে।তার কোনও প্রভাব শিলিগুড়িতে পড়বে কী না, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি তাঁরা।

আরও পড়ুনঃ Millionaire Before Age Of 30: ৩০ বছর বয়স হওয়ার আগেই কোটিপতি হওয়ার যোগ থাকে এই ৫ রাশির

শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনের ফলাফলের পর রাজ্য নেতৃত্বের নির্দেশে শনিবার দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে পঞ্চায়েত সমিতির সভাপতি এবং সহ-সভাপতিদের নাম ঘোষণা করলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী ঘোষ।

কারা কোন পদে?

মাটিগাড়া ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি প্রতিমা রায় এবং সহ-সভাপতি হলেন সুশান্ত ঘোষ। নকশালবাড়ি ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি আনন্দ ঘোষ এবং সহ সভাপতি সজনী সুব্বা। খড়িবাড়ি ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি রত্না সিংহ রায় এবং সহ সভাপতি মনিকা রায় সিংহ। ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা এক্কা এবং সহ-সভাপতি চন্দ্র মোহন রায়। এই আটজনের নাম ঘোষণা করেন পাপিয়া ঘোষ।

আরও পড়ুনঃ Weight Loss In This Kitchen Spice: রান্নাঘরের এই মশলাই ওজন কমিয়ে অর্ধেক করে দেয়, খিদেও পালাবে

২৬ তারিখ শপথ হবে নকশালবাড়িতে

তিনি বলেন আগামী ২৫ তারিখের মধ্যে প্রধান উপপ্রধানের নাম আমাদের কাছে এসে পৌঁছাবে ২৬ তারিখ শিলিগুড়ি মহকুমা পরিষদের সভাধিপতি পঞ্চায়েত সমিতির সভাপতি সহ-সভাপতি প্রধান সকল গ্রহণ করবেন।

এর আগেই অবশ্য শিলিগুড়ি মহকুমা পরিষদের সভাধিপতি ও সহ সভাধিপতির নাম ঘোষণা করে দিয়েছিল তৃণমূল। এতদিন রাজ্যে ক্ষমতায় এলেও শিলিগুড়ি এতদিন অধরাই ছিল। এবারই প্রথমবার শিলিগুড়ি পুরনিগম এবং শিলিগুড়়ি মহকুমা পরিষদ দখলে এসেছে তৃণমূলের।

Advertisement

 

Advertisement