scorecardresearch
 

ফের অনন্তর সঙ্গে সাক্ষাৎ তৃণমূল বিধায়কের, জল্পনা তুঙ্গে

কিছুদিন আগেই তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে বিজেপি ঘনিষ্ঠ গ্রেটার নেতা অনন্ত মহারাজের সাক্ষাতে জল্পনা তৈরি হয়েছিল। তারপর কিছুদিন চুপচাপ থাকার পর গোসানিমারির কামতেশ্বরী মন্দিরে তৃণমূল বিধায়ক জগদীশ বসুনিয়ার সঙ্গে দেখা করে কথা বলায় ফের জল্পনা তুঙ্গে। কী কথা হলে তাঁদের ?

Advertisement
মুখোমুখি জগদীশ-অনন্ত মুখোমুখি জগদীশ-অনন্ত
হাইলাইটস
  • মুখোমুখি তৃণমূল বিধায়ক জগদীশ বসুনিয়া-অনন্ত মহারাজ
  • কামতেশ্বরী মন্দিরে সাক্ষাত দুজনের
  • বিধায়কের কাছে বিশ্রামাগার দাবি মহারাজের

জগদীশ-অনন্ত সাক্ষাতে ফের জল্পনা

প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী তথা তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে কদিন আগে তাঁর গোপন বৈঠক জল্পনা বাড়িয়েছিল। এবার প্রকাশ্য়েই তৃণমূল বিধায়কে জগদীশ বসুনিয়ার সঙ্গে খোশগল্পে আসর জমালেন বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত অনন্ত মহারাজ।

তৃণমূল-গ্রেটার সখ্যতা

সোমবার কোচবিহারের সিতাই বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার সাথে দেখা গেল গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা অনন্ত মহারাজকে। যা নিয়ে এখন জল্পনা তুঙ্গে উঠেছে।

কামতেশ্বরী মন্দিরে

কামতেশ্বরীর দরবারে মিললেন দুই নেতা

সোমবার রথযাত্রা উপলক্ষে দিনহাটার গোসানিমারী কামতেশ্বরী মন্দিরে পুজো দিতে এসেছিলেন অনন্ত মহারাজ। সেই সময় তার সঙ্গে মন্দিরে দেখা গিয়েছে সিতাই বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক জগদীশ বসুনিয়াকে। এদিকে ইতিমধ্যেই তাঁদের এই সাক্ষাৎকারকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে।

এক মাস আগেই রবি ঘোষ দেখা করেন

কারণ গ্রেটার নেতা অনন্ত মহারাজের বাড়িতে গিয়ে এক মাস আগে প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ দেখা করেছিলেন বলে জানা গিয়েছিল। এবারে তৃণমূল কংগ্রেসের বিধায়কের সাথে সাক্ষাত ঘিরে জল্পনা বাড়ছে।

সাক্ষাতে

তৃণমূলে যোগ দেবেন মহারাজ? উত্তর মেলেনি

যদিও সিতাই এর বিধায়কের দাবি এটা ছিল শুধু সৌজন্য। অনন্ত মহারাজ তৃণমূল কংগ্রেস দলে যোগ দেবেন কি না তা নিয়ে কোনও কথা হয়নি। গত বিধানসভা নির্বাচনের আগে কোচবিহারে বিজেপির দলীয় প্রার্থীদের সমর্থনে সভা করতে আসেন দেশের প্রধানমন্ত্রী তথা বিজেপি নেতা নরেন্দ্র মোদী। সেই সময় কোচবিহার রাসমেলা মাঠে সভামঞ্চে সেখানে নরেন্দ্র মোদীর সাথে দেখা যায় অনন্ত মহারাজকে। এ ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অসমে গিয়ে দেখা করেছিলেন তার সাথে ৷ তবে কি তৃণমূল কংগ্রেসের সাথে ঘনিষ্ঠতা বাড়ছে অনন্ত মহারাজের? যদিও কোনও প্রতিক্রিয়া দেন নি গ্রেটার নেতা ৷

Advertisement

ব্যাক্তিগত আলাপ দাবি বিধায়কের

তবে সিতাইয়ের বিধায়ক বলেন, আমার সঙ্গে পুরনো পরিচিতি। সেউই সূত্রেই দেখা হওয়ায় গল্প হয়েছে। আমার কাছে মহারাজ কামতেশ্বরী মন্দিরে বিশ্রামাগার তৈরি করে দেওয়ার দাবি জানিয়েছেন। সেটা নিয়ে প্রক্রিয়া শুরু হয়েছে। তা ছাড়া আমার পাড়াতে মহারাজের দিদির বাড়ি। তাঁর খোঁজও নিয়েছেন তিনি।

 

Advertisement