scorecardresearch
 

নজিরবিহীন, ঋদ্ধিকে খেলানোর দাবি জানিয়ে সৌরভকে চিঠি অশোক ভট্টচার্যের

সরাসরি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে চিঠি পাঠালেন শিলিগুড়ির বিধায়ককে অশোক ভট্টাচার্য। তিনি সৌরভকে পাঠানো চিঠি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। যা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

Advertisement
অশোক ভট্টাচার্য অশোক ভট্টাচার্য
হাইলাইটস
  • ঋদ্ধিমান কেন বাদ
  • সৌরভকে চিঠি অশোক ভট্টাচার্যের
  • ঋদ্ধিকে হুমকি নিয়ে প্রশ্ন অশোকরও

ঋদ্ধিমান সাহাকে অন্যায় ভাবে দল থেকে বাদ দেওয়া হয়েছে। গত দু-তিন দিন ধরেই বিভিন্ন জায়গায় বিক্ষোভ আন্দোলন শুরু হয়েছে। নিজের শহর শিলিগুড়িতে পথে নেমে বিক্ষোভ প্রদর্শন করেছেন একাধিক সংগঠন ও সংস্থা। ক্রীড়াপ্রেমী সংগঠনগুলোর দাবির ভিত্তিতে তাহলে শেষ ম্যাচেও করেছেন ৬৪। তারপরও তাঁকে বাদ দেওয়া হচ্ছে কেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

তার মাঝেই ঋদ্ধি নিজের মুখ খুলেছেন। ঋদ্ধির শহরের মেয়র গৌতম দেব, বিদায়ী মেয়র তথা প্রাক্তন পুরমন্ত্রী অশোক ভট্টাচার্য, সকলেই ঋদ্ধিকে বাদ দেওয়া হয়েছে কেন? জানতে চেয়েছেন। এবার সরাসরি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে চিঠি পাঠালেন শিলিগুড়ির বিধায়ককে অশোক ভট্টাচার্য। তিনি সৌরভকে পাঠানো চিঠি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। যা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

সমস্ত বিতর্ক এর মাঝেই জানিয়েছেন তাকে ইন্টারভিউ করার জন্য চাপ দিচ্ছিল এক সাংবাদিক। তিনি ইন্টারভিউ দিতে না চাওয়ায় সেই সাংবাদিক তাঁকে হুমকি দিয়েছে বলে তিনি জানিয়েছেন, পাশাপাশি তিনি সেই সাংবাদিকের হুমকি ভরা হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট শেয়ার করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে শুরু হয়েছে দেশজুড়ে আলোচনা। ঋদ্ধির লক্ষ্যে এগিয়ে এসেছেন বীরেন্দ্র শেহবাগ থেকে রবি শাস্ত্রী। বিষয়টি নিয়ে তদন্তের দাবি জানিয়েছেন রবি। এই প্রসঙ্গে টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের সঙ্গে কথা বলবেন বলে জানিয়ে দিয়েছেন খোদ বোর্ড সচিব জয় শাহ। 

এদিন অশোকবাবু তার চিঠির কপি পোস্ট করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানিয়েছেন, শ্রীলঙ্কা সফরে ভারতীয় ক্রিকেট টিমে ঋদ্ধিমানকে দেখতে না পেয়ে কিছুটা হতাশা থেকেই তোমাকে চিঠি লেখা। তোমার মত ঋদ্ধিমানকে নিয়েও আমাদের গর্ব। তোমাদের নিয়েই বাংলার আবেগ। ঋদ্ধিমান থেকে বাদ পড়া আমাদের কাছে খুবই দুঃখের। যেমন দুঃখ পেয়েছিলাম তখন, যখন বঞ্চনা ষড়যন্ত্রের শিকার হয়েছিলে তুমি। তোমার কাছে সমগ্র শিলিগুড়ি তথা উত্তর বঙ্গবাসীর একটাই অনুরোধ ঋদ্ধিমান সাহার ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ পড়ার বিষয়টি বিবেচনা করে দেখা যায় কিনা তা দেখার। একেবারে ব্যক্তিগত তোমাকে চিঠি লেখা। চিঠি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ব্যক্তিগতভাবে পাঠানো হলেও এই মুহূর্তে ব্যাক্তিগত মিডিয়ায় পোস্ট করে দেওয়ার পর এগিয়ে এসেছেন শিলিগুড়ির ক্রিকেটপ্রেমীরা। তাকে সমর্থন জানিয়েছেন সকলেই।

Advertisement

 

Advertisement