scorecardresearch
 

জমি বেচতে নারাজ স্ত্রী, শ্বাসনালি কেটে স্ত্রীকে পথ থেকে সরাল স্বামী

জমি বেচতে নারাজ স্ত্রী, শ্বাসনালি কেটে স্ত্রীকে পথ থেকে সরাল স্বামী। মালদার চাঁচলে ব্যাপক চাঞ্চল্য।

স্ত্রীকে খুন করে পলাতক স্বামী স্ত্রীকে খুন করে পলাতক স্বামী
হাইলাইটস
  • জমি বেচতে নারাজ ছিলেন স্ত্রী
  • শ্বাসনালি কেটে স্ত্রীকে খন করল স্বামী
  • পুলিশ তদন্তে নেমেছে

শ্বাসনালি কেটে স্ত্রীকে খুনের অভিযোগে চাঞ্চল্য মালদায়। জমি নিয়ে পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে স্বামী বলে স্থানীয়দের দাবি। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক। পুলিশ তদন্তে নেমেছে।

ঘটনাটি ঘটেছে মালদার চাঁচল থানার  নতুন কান্ডারণ এলাকায়। মৃত গৃহবধূর নাম শুকতারা বিবি (৪০)। অভিযুক্ত স্বামীর নাম সেরাজুল হক। স্থানীয় সূত্রে খবর সকাল পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে। স্বামী-স্ত্রীর মধ্যে জমি নিয়ে পারিবারিক বিবাদ লেগে ছিল বলে দাবি স্থানীয়দের। পাশাপাশি সেরাজুল সংসার খরচ না দিয়ে নেশায় বুঁদ হয়ে থাকত। শনিবার সকালে ধারালো অস্ত্র দিয়ে সেরাজুল তার স্ত্রীর নলি কেটে খুন করে। ঘটনায় মৃতের মেয়ে প্রতিবেশীদের সমস্ত ঘটনা জানালে স্থানীয়রা ছুটে আসে। ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে চাঁচল থানার পুলিশ।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ছবি

স্থানীয় গ্রামবাসীরা জানান,পারিবারিক সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে বিবাদ চলছিল শুকতারা বিবির। জমিটা ছিল স্ত্রীর নামে। কিন্তু সেই জমি বিক্রি করতে চাইছিল না স্ত্রী। যার ফলে উভয়ের মধ্যে প্রতিনিয়ত বিবাদ লেগেই থাকত। ক্ষোভে ও রাগে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে ঢুকে স্ত্রীর উপর মানসিক ও শারীরিক অত্যাচার করত।

এদিন সকালে ফের স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাধে। সেই সময় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করে অভিযুক্ত স্বামী। ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। এই ধরনের ঘটনা গ্রামে কখনো ঘটনে। ফলে অভিযুক্তর কঠোর শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা।

চাঁচল থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে,মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। অভিযুক্তর খোঁজে তল্লাশী শুরু করেছে পুলিশ।