scorecardresearch
 

ছাদে উঠে গায়ে কেরোসিন, দগ্ধ হয়ে আত্মঘাতী মালদার তরুণী

কেরোসিন গায়ে ঢেলে আগুন লাগিয়ে এক তরুণীর আত্মহত্যার ঘটনায় তোলপাড় মালদার ইংরেজবাজার শহরের কোঠাবাড়ি এলাকায়। তার দাউদাউ করে জ্বলতে থাকা শরীর দেখে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন। ঘটনার ভয়াবহতায় আতঙ্কে কাঁপছেন এলাকাবাসীরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মালদার ইংরেজবাজারে চাঞ্চল্য
  • ছাদে উঠে গায়ে কেরোসিন দিলেন তরুণী
  • দাউদাউ আগুনে পুড়ে ছাই

প্রকাশ্যে কেরোসিন গায়ে ঢেলে আগুন লাগিয়ে এক তরুণীর আত্মহত্যার ঘটনায় তোলপাড় মালদার ইংরেজবাজার শহরের কোঠাবাড়ি এলাকায়। তার দাউদাউ করে জ্বলতে থাকা শরীর দেখে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন। ঘটনার ভয়াবহতায় আতঙ্কে কাঁপছেন এলাকাবাসীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম জেসমিন খাতুন (‌১৭)‌। বাবার নাম সাজ্জু সবজি। বাড়ির ছাদের ওপর আগুনের লেলিহান শিখা দেখে আশেপাশের লোকেরা ভাবেন বাড়িতে আগুন লেগেছে বোধহয়। তারপরই তারা বাড়ির লোকেদের জানান। খবর পেয়ে দ্রুত তাঁরা ওপরে ছুটে গিয়ে দেখেন তাঁদের মেয়ে তখন দাউদাউ করে জ্বলছে। ঘটনার আকস্মিকতায় খেই হারিয়ে ফেলেন পরিবারের লোকজন।

ইংরেজবাজার থানা

তারই মধ্যে তাঁকে আগুন নিভিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা শুরু করার আগেই হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে মৃতদেহ মালদা মেডিক্যাল কলেজে মর্গে পাঠানো হয়। ছাদেই শরীরের নব্বই শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানা গিয়েছে।

মেডিক্যাল কলেজ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তাদের মধ্যে বচসা শুরু হয়। এরপর থেকে জেসমিন বাড়ির বাইরে বের হওয়া বন্ধ কর দিয়েছিল। পরিবারের সঙ্গেও দূরত্ব তৈরি করা হয়েছিল।সে মানসিকভাবে ভেঙে পড়েছিল। বাড়িতে কেউ না থাকার সুযোগী জেসমিন বাড়িতে রান্না ঘরে থাকা কেরোসিন তেল নিজের গায়ে ঢেলে আগুন লাগিয়ে দেয়। ঘটনায় প্রতিবেশীরা ছাদে আগুনের শিখা দেখে সন্দেহ হয়। এরপর বাড়ির দরজা ভেঙে অগ্নিদগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়। মেডিক্যালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করে।

এদিকে জেসমিনের মোবাইল ফোনের সূত্র ধরে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।           মৃতদেহ ময়না তদন্তের জন্য মেডিক্যালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবারের লোকের সঙ্গেও কথা বলবে পুলিশ বলে জানিয়েছে।

Advertisement

 

Advertisement