scorecardresearch
 

Fire At Panskura PS Dead Civic Volunteer: পাঁশকুড়া থানায় মজুত বাজির বিস্ফোরণ, মৃত সিভিক ভলান্টিয়ার

Fire At Panskura PS Dead Civic Volunteer: পাঁশকুড়া থানায় মজুত বাজি থেকে বিস্ফোরণ ঘটে। ভয়াবহ এই বিস্ফোরণে মৃত এক সিভিক ভলান্টিয়ারের (Civic Police)। একাধিক ব্যক্তির আহত হওয়ার খবর মিলেছে। এমনটাই সূত্রের মারফৎ খবর পাওয়া গিয়েছে। বিস্ফোরণে তীব্রতায় ক্ষতিগ্রস্ত থানা চত্বরে থাকা একাধিক বাইক। ধুন্ধুমার এলাকায়।

Advertisement
অগ্নিকাণ্ড- প্রতীকী ছবি অগ্নিকাণ্ড- প্রতীকী ছবি
হাইলাইটস
  • পাঁশকুড়া থানায় বাজি বিস্ফোরণে অগ্নিকাণ্ড
  • মৃত এক সিভিক ভলান্টিয়ার
  • এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে

Fire At Panskura PS Dead Civic Volunteer: পাঁশকুড়া থানায় (Panskura Police Station) ভয়াবহ অগ্নিকাণ্ড। থানার সামনে মজুত করে রাখা নিষিদ্ধ বাজিতে বিস্ফোরণের ফলে বৃহস্পতিবার এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটনা। আগুন লেগে গুরুতম জখম হয়ে মৃত্যু হয়েছে ওই থানার এক সিভিক ভলান্টিয়ারের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

সিভিক ভলান্টিয়ারের মৃত্যু

পাঁশকুড়া থানায় মজুত বাজি থেকে বিস্ফোরণ ঘটে। ভয়াবহ এই বিস্ফোরণে মৃত এক সিভিক ভলান্টিয়ারের (Civic Police)। একাধিক ব্যক্তির আহত হওয়ার খবর মিলেছে। জানা গিয়েছে, গুরুতর আহত হন এক সিভিক ভলান্টিয়ার। তাঁকে নিয়ে যাওয়া হয় পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই সিভিক কর্মীকে মৃত ঘোষণা করে হাসপাতাল । হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু বলে জানান চিকিৎসকরা। মৃত ওই সিভিক ভলান্টিয়ার গোপাল মান্নার বাড়ি পাঁশকুড়া থানা এলাকার হাউরে। এমনটাই সূত্রের মারফৎ খবর পাওয়া গিয়েছে। বিস্ফোরণে তীব্রতায় ক্ষতিগ্রস্ত থানা চত্বরে থাকা একাধিক বাইক। স্থানীয়রা উদ্যোগ নিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তমলুক থেকে আসে দমকলের ইঞ্জিন। থানায় হওয়া এই বিস্ফোরণ ঘিরে এলাকায় আতঙ্ক এবং চাঞ্চল্য।

বাজেয়াপ্ত বাজি পটকাতেই বিপত্তি

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা নাগাদ বিস্ফোরণের এই ঘটনা। জানা গিয়েছে পাঁশকুড়া থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হওয়া বাজি ও বাজি তৈরির মশলা বারুদ জমা রাখা হয়েছিল থানার সামনেই। সেই মজুত থাকা বাজি ও বারুদে হঠাৎই আগুন লাগে।

দমকল এসে নিয়ন্ত্রণে আনে আগুন

আগুন লাগার সঙ্গে সঙ্গে দ্রুততার সঙ্গে আগুন ছড়িয়ে পড়ে। প্রাণভয়ে ছড়িয়ে ছিটিয়ে  যায় থানায় কর্তব্যরত পুলিশকর্মী ও থানায় আসা সাধারণ মানুষ। তারপর কর্তব্যরত পুলিস কর্মী ও আশেপাশের লোকজন জল ঢেলে আগুন প্রাথমিকভাবে নিয়ন্ত্রণে আনে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে আসে তমলুক থেকে একটি দমকলের ইঞ্জিন। চলে পুরোদমে আগুন নিয়ন্ত্রণের কাজ, এমনটাই সূত্রের খবর।

Advertisement

 

Advertisement