scorecardresearch
 

খড়দায় প্রচারে দিলীপ, রাজ্যকে আফগানিস্তানের সঙ্গে তুলনা

রাজ্য আফগানিস্তান হয়ে গিয়েছে। এখানে তালিবানি রাজ চলছে। খড়দা উপনির্বাচনে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে গিয়ে এমনটাই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement
দিলীপ ঘোষ-ফাইল ছবি দিলীপ ঘোষ-ফাইল ছবি
হাইলাইটস
  • রাজ্য আফগানিস্তান হয়ে গিয়েছে
  • দিলীপ ঘোষ খড়দায় প্রচারে
  • বাংলাদেশের ঘটনায় চুপ কেন দিদি ?

পশ্চিমবঙ্গের তালিবান রাজ চলছে বলে অভিযোগ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। খড়দহের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারে গিয়েছেন দিলীপ ঘোষ।

আফগানিস্তানের সঙ্গে তুলনা দিলীপের

এদিন দিলীপবাবু বলেন, আফগানিস্তানের দিকে তাকান। সেখানে তালিবান রাজ হয়েছে, সেখানে ইসলামের শাসন হবে। অথচ সেখানকার মুসলমানরাই দেশ ছেড়ে পালাচ্ছে। সেখানে নতুন সরকার হয়েছে। সেখানকার মানুষ প্রাণ হারানোর ভয়, সম্পত্তি হারানোর ভয়ে রয়েছেন।

কোথাও হাসি নেই, আনন্দ নেই রাজ্যে

পশ্চিমবঙ্গেও ঠিক একই অবস্থা বলে দাবি তাঁদের। এখানেও তালিবান সরকার এল, আর রাজ্যের মানুষ ভয়ের মধ্যে আছেন বলে দাবি তাঁর। তাঁর দাবি, মানুষের মুখে হাসি নেই, আনন্দ নেই, কোথাও বিজয় উৎসব নেই। গুন্ডারা দাপিয়ে বেড়াচ্ছে, আর খেলা হবে খেলা হবে বলে চিৎকার করছে। ভোটাররা বিজয় উৎসব করেছেন সেখানে এত মাংস রান্না করেছেন অথচ খাওয়ার লোক নেই। 

ওপারের দিদির সঙ্গে এপারের দিদির খুব ভাব

বাংলাদেশের সাম্প্রতিক ঘটনা নিয়ে সহিংসতার ঘটনা নিয়ে তিনি বলেন, এপারের দিদির সঙ্গে ওপারের দিদির খুব ভাব। তাই এপারের দিদি চুপ করে বসে আছে। কারণ ভোটব্যাঙ্ক নষ্ট হয়ে যাবে। এ ছাড়া কোভিড ভ্যাকসিন সহ একাধিক ইস্যুতে মুখ খুলেছেন দিলীপ ঘোষ।

৩০ অক্টোবর উপনির্বাচন

আগামী ৩০ অক্টোবর খড়দাতে উপনির্বাচন রয়েছে। করোনায় মৃত্যু হয় খড়দার বিজয়ী তৃণমূল প্রার্থী কাজল সিনহার। এখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভবানীপুর কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়কে জায়গা ছেড়ে দেওয়া রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। গত ৫ অক্টোবর এই এলাকার প্রায় ৫০০ জন কর্মী–সমর্থক বিজেপি এবং সিপিআইএম ছেড়ে যোগদান করে তৃণমূল কংগ্রেসে। এই যোগদানের পর উপনির্বাচনে অনেকটাই পিছিয়ে পড়বে বিজেপি বলে মনে করা হচ্ছে। ফলে বাজার চাঙ্গা করতেই দিলীপবাবুর এই মন্তব্য বলে মনে করা হচ্ছে।

Advertisement

 

Advertisement