scorecardresearch
 

সল্টলেকে বিবাদের জেরে কুকুর লেলিয়ে দিল এক ব্যক্তি, রোমহর্ষক ভিডিও ভাইরাল

দুই পড়শির বিবাদ মেটাতে গিয়ে একজনের রোষের মুখে পড়লেন এক ব্যক্তি। পড়শির পোষা কুকুরকে লেলিয়ে দিয়ে জখম করে ওই ব্যক্তিকে। কলকাতার সল্টলেকের ঘটনা। ওই কুকুরের আক্রমণের ভিডিও ভাইরাল।

কুকুরের আক্রমণ কুকুরের আক্রমণ
হাইলাইটস
  • কুকুরের আক্রমণ ব্যক্তিকে, ভিডিও ভাইরাল
  • কলকাতার সল্টলেকে ঘটনায় আতঙ্ক
  • অভিযুক্ত কুকুরের মালিককে গ্রেফতার

ঘটনাটি শুক্রবার রাতের। রাত ১১টার দিকে এটা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রের খবর। স্থানীয় অবিনাশ কুমার এক পড়শির সঙ্গে অপর পড়শি সুমিত কেনেডির বিবাদ মীমাংসা করতে গিয়েছিলেন। সেই সময় সুমিতের গাড়িতে রাখা প্রশিক্ষিত কুকুরকে আচমকা খেপে গিয়ে অবিনাশের উপর লেলিয়ে দেয়। কুকুরটি সঙ্গে সঙ্গে আক্রমণ করে। আক্রমণের ভিডিও করেন স্থানীয় একজন। যা পোস্ট করতেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আক্রান্ত অবিনাশ জানান, তিনি তাঁর সাথে দেখা করতে গিয়েছিলেন। তিনি তাঁর কুকুরটিকে তাঁর গাড়িতে রেখেছিলেন। অভিযুক্ত সুমিত আচমকা তাঁর কুকুরকে নির্দেশ দিয়েছে যে কেউ তাকে স্পর্শ করলে আক্রমণ করতে। কুকুরটি তাই করে।

অবিনাশের দাবি গত ছয়-সাত মাস ধরে সুমিতের সঙ্গে আমাদের যোগাযোগও হয় না। তার নির্দেশে কুকুরটি আমাকে আক্রমণ করতে শুরু করে। আমি অনেক চেষ্টা করেও কুকুরটিকে থামাতে পারিনি। তাঁর সব পোশাক ছিঁড়ে ফেলে কুকুরটি। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে তা। কুকুরটিকে নিরস্ত করতে তখন অনেক লোক সেখানে চলে আসে। কুকুরটিকে কোনওভাবে ঘটনাস্থল থেকে বের করে নিয়ে যায়।

পরে চিকিৎসার জন্য হাসপাতালে গিয়ে ইনজেকশন নেন অবিনাশ। রাতেই বিধাননগর সাউথ থানায় অভিযোগ দায়ের হয়। সুমিত অশ্লীল ভাষায় গালিগালাজ করা শুরু করে এবং তার কুকুরকে আবার কমিটির সদস্যদের উপর লেলিয়ে দেওয়ার হুমকি দেয়। এলাকায় আতঙ্কের পরিস্থিতি তৈরি হয়েছে।

সুমিত কেনেডি, ৫৭০ নম্বর ফ্ল্যাটের বাসিন্দা। তাঁকে আমি ভয় পাই না। তবে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।যদি সে তার কুকুরকে বসিয়ে দেয় সেই ভয় পাচ্ছেন অন্য বাসিন্দারাও। স্থানীয় বাসিন্দা অরুণ কুমার কামাতি জানান, সেখানে গিয়ে দেখি, ঘরের ভেতরে রক্তাক্ত অবস্থা। খুনের পরে যেমন অবস্থা হয়। সেখানে পৌঁছে আতঙ্কিত হয়ে পড়ি। পরে জানতে পারি কুকুরের কামড়ে এটা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। সে এখানকার বাসিন্দা অন্যদের সাথে প্রায়ই একই কাজ করেছে। আমরা এখানে শান্তিপূর্ণ পরিবেশ চাই, এবং এই ধরনের লোকদের এখান থেকে সরিয়ে দেওয়া উচিত। আমরা আতঙ্কিত অবস্থায় আছি। .

একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কীভাবে একটি কুকুর একজন মানুষকে কামড়াচ্ছে। ওই ব্যক্তি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী। আর কুকুরের কামড়ে গুরুতর আহত হয়েছেন তিনি। অভিযোগ, শুক্রবার রাতে প্রতিবেশী তার পোষা কুকুরটিকে তার ওপর চড়াও করে। কেন্দ্রীয় সরকারের মধ্যেই এই ঘটনা ঘটেছে। সল্টলেক এলাকায় আবাসন. ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।