scorecardresearch
 

Kalimpong Teacher Student Drowned: কালিম্পংয়ে স্কুল পিকনিকে ডুবন্ত ছাত্রকে বাঁচাতে গিয়ে তলিয়ে গেল ছাত্র-শিক্ষক, শোকের ছায়া

Kalimpong Teacher Student Drowned: এক ছাত্র পিকনিকের মাঝেই নদীর জলে নেমেছিলেন। জলের তোড়ে তলিয়ে যেতে থাকে আচমকা। তাকে ডুবে যেতে দেখে অপর এক ছাত্র ও এক শিক্ষক ঝাঁপিয়ে পড়ে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন। তাঁরা ওই ডুবন্ত ছাত্রকে নদীর পারে তুলতে পারলেও নিজেরা আর উঠে আসতে পারেননি।

Advertisement
কালিম্পংয়ে স্কুল পিকনিকে ডুবন্ত ছাত্রকে বাঁচাতে গিয়ে তলিয়ে গেল ছাত্র-শিক্ষক কালিম্পংয়ে স্কুল পিকনিকে ডুবন্ত ছাত্রকে বাঁচাতে গিয়ে তলিয়ে গেল ছাত্র-শিক্ষক

Kalimpong Teacher Student Drowned: স্কুল থেকে পিকনিকে নিয়ে যাওয়া হয়েছিল। আনন্দে মেতেছিলেন শিক্ষক-ছাত্র সকলেই। এমন সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল। আনন্দের পরিবেশ মুহূর্তে পরিণত হল বিষাদে। এমন ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না কেউই। এই পিকনিকের দুঃসহ স্মৃতি হয়তো কেউ কোনওদিন ভুলতে পারবেন না। 

জানা গিয়েছে, এক ছাত্র পিকনিকের মাঝেই নদীর জলে নেমেছিলেন। জলের তোড়ে তলিয়ে যেতে থাকে আচমকা। তাকে ডুবে যেতে দেখে অপর এক ছাত্র ও এক শিক্ষক ঝাঁপিয়ে পড়ে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন। তাঁরা ওই ডুবন্ত ছাত্রকে নদীর পারে তুলতে পারলেও নিজেরা আর উঠে আসতে পারেননি। দুজনেই তলিয়ে যান। তাঁদের জীবিত অবস্থায় উদ্ধার করা যায়নি। ঘটনাটি ঘটেছে কালিম্পংয়ের ২৭ মাইলের বাঙ্গে রেল্লি খোলা এলাকায়। মৃত শিক্ষকের নাম নির্মল ভুটিয়া (৫০) এবং প্রিয়াঞ্জল রাই (১৩)। দেহ দুটি উদ্ধার করে রম্ভির সেনা হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার দার্জিলিংয়ের একটি ইংরেজি মাধ্যম স্কুল থেকে পিকনিকে ৫০ জন পড়ুয়াকে নিয়ে ২৭ মাইলের বাঙ্গে রেল্লিখোলায় পিকনিক করতে গিয়েছিলেন শিক্ষকরা। সেই সময় পড়ুয়াদের মধ্যে বছর ১৩-র উমঙ্গ রাই নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে যেতে থাকে। উমঙ্গকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেন নির্মলবাবু ও প্রিয়াঞ্জল। তবে উমঙ্গকে পারে তুলতে পারলেও ডুবে যান ওই শিক্ষক ও পড়ুয়া। কীভাবে শিক্ষকদের নজর এড়িয়ে নদীতে স্নান করতে গেল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিভাবকরা। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

 

Advertisement