scorecardresearch
 

Siliguri Murder: পুরনো বিবাদের জের? শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন করল বন্ধুরা

Siliguri Murder: কিছুদিন আগে দেবের সঙ্গে কোনও একটি কারণে কিছু বন্ধুর বিবাদ বাধে। এমনকী তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় তারা বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে তিনি যখন বাড়ি ফিরছিলেন তখন ঝংকার মোড় এলাকায় তাঁকে রাস্তা আটকে ওই যুবকরাই ধরে নিয়ে যায়।

Advertisement
পুরনো বিবাদের জের? শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন করল বন্ধুরা পুরনো বিবাদের জের? শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন করল বন্ধুরা

Siliguri Murder: শিলিগুড়িতে এক যুবককে কয়েকজন মিলে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তরা সকলেই নিহত যুবকের বন্ধু বলে জানা গিয়েছে। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। শিলিগুড়ি থানার অধীনে খালপাড়া ফাঁড়িতে অভিযুক্তদের বিরুদ্ধে নিহত যুবকের পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ, পুরোনো বিবাদের জেরেই ওই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। অভিযোগের তির তারই বন্ধুদের দিকে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি পুরনিগমের ৪ নম্বর ওয়ার্ডের ঝংকার মোড় এলাকায়। জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম দেব ভানুভূতি(৩৪)। তিনি ওই এলাকারই আদর্শনগর এলাকার বাসিন্দা। তিনি পেশায় টোটোচালক।

জানা গিয়েছে, কিছুদিন আগে দেবের সঙ্গে কোনও একটি কারণে কিছু বন্ধুর বিবাদ বাধে। এমনকী তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় তারা বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে তিনি যখন বাড়ি ফিরছিলেন তখন ঝংকার মোড় এলাকায় তাঁকে রাস্তা আটকে ওই যুবকরাই ধরে নিয়ে যায়। তাঁকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তাঁকে রাতেই শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই মৃতের পরিবারের তরফে খালপাড়া ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁরা অভিযুক্তদের কঠিন শাস্তি দাবি করেছেন। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ওই এলাকায় উত্তেজনা রয়েছে।

 

Advertisement