scorecardresearch
 

Dhupguri Fire Bjp Leader's House: জলপাইগুড়িতে গভীর রাতে বিজেপি নেতার বাড়িতে আগুন লাগানোর অভিযোগ

Dhupguri Fire Bjp Leader's House: রবিবার গভীর রাতে আনুমানিক ২:৩০ নাগাদ কে বা কারা বিজেপি পঞ্চায়েত সদস্য মহঃ আলমের বাড়িতে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। সেই সময় গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন গোটা পরিবার। আচমকা পরিবারের সদস্যদের নাকে পোড়া গন্ধ উড়ে আসে। তখনই জেগে ওঠেন।

Advertisement
জলপাইগুড়িতে গভীর রাতে বিজেপি নেতার বাড়িতে আগুন লাগানোর অভিযোগ জলপাইগুড়িতে গভীর রাতে বিজেপি নেতার বাড়িতে আগুন লাগানোর অভিযোগ
হাইলাইটস
  • জলপাইগুড়ির ধূপগুড়িতে চাঞ্চল্য
  • গভীর রাতে বিজেপি নেতার বাড়িতে আগুন
  • আগুন লাগানোর অভিযোগ

Dhupguri Fire Bjp Leader's House: জলপাইগুড়িতে রাতের অন্ধকারে বিজেপি নেতার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। একটি ঘর সম্পূর্ণ পুড়ে গিয়েছে। বাড়িতে তখন নেতা সহ পরিবারের সদস্যরা ঘুমোচ্ছিলেন। সময়মতো টের পেয়ে যাওয়ায় তাঁরা কোনও রকমে প্রাণে বাঁচলেন। তাঁদের পুড়িয়ে মারার চক্রান্ত ছিল নাকি ভয় দেখানোর তা নিয়ে তদন্তের দাবি উঠছে।

আরও পড়ুনঃ  পাহাড়-নদী-ঝরনা-চা বাগান, শিলিগুড়ির কাছেই, কীভাবে যাবেন?

আরও পড়ুনঃ এই খাবারগুলি লিভারের সবচেয়ে বড় শত্রু, খেতেই ফ্যাট জমে যায় মুহূর্তে

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। ওই বিজেপি নেতা এলাকার পঞ্চায়েত সদস্য। তাঁর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনায় চাঞ্চল্য ও আতঙ্ক ধূপগুড়ির বারঘরিয়া গ্রাম পঞ্চায়েতের দামবাড়ি এলাকায়। টের পাওয়ার আগেই একটি ঘর ভস্মীভূত হয়েছে। আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠছে।

পরিবারের সদস্যদের অভিযোগ, রবিবার গভীর রাতে আনুমানিক ২:৩০ নাগাদ কে বা কারা বিজেপি পঞ্চায়েত সদস্য মহঃ আলমের বাড়িতে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। সেই সময় গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন গোটা পরিবার। আচমকা পরিবারের সদস্যদের নাকে পোড়া গন্ধ উড়ে আসে। তখনই জেগে ওঠেন। ঘরের বাইরে এসে দেখতে পান, পাশের আরেকটি ঘরে দাউদাউ করে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে বিষয়টি ধূপগুড়ি দমকল কেন্দ্রে জানানো হয়। কিন্তু দমকল অফিসে কেউ ফোন ধরেনি বলে অভিযোগ। যদিও স্থানীয়দের সহযোগিতায় পাশের পুকুর থেকে পাম্প সেট দিয়ে জল তুলে আগুন নিয়ন্ত্রণে আনেন নিজেরাই। ঘটনার তদন্ত দাবি করেছেন আলম ও তাঁর পরিবার।

 

Advertisement