scorecardresearch
 

Bollywood Singer Arijit Singh Live Concert At Siliguri: কবে থেকে টিকিট বিক্রি? অরিজিৎকে শুনতে উত্তরবঙ্গ জুড়ে উন্মাদনা

Bollywood Singer Arijit Singh Live Concert At Siliguri: সবে ঘোষণা হয়েছে কনসার্টের। তাতেই উন্মাদনা চরমে উঠেছে। সবারই দাবি, "একটা টিকিট হবে?" আর "বুকিং কবে ওপেন হবে?" শিলিগুড়িতে আয়োজন হয়েছে অরিজিত সিং লাইভ কনসার্টের। জেন ওয়াই সিঙ্গিং হার্টথ্রব অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান ঘিরে উন্মাদনার পারদ চড়ছে।

Advertisement
"বুকিং কবে ওপেন হবে?" অরিজিতের লাইভ কনসার্ট ঘিরে উত্তরবঙ্গ জুড়ে উন্মাদনা "বুকিং কবে ওপেন হবে?" অরিজিতের লাইভ কনসার্ট ঘিরে উত্তরবঙ্গ জুড়ে উন্মাদনা
হাইলাইটস
  • "বুকিং কবে ওপেন হবে?"
  • অরিজিতের লাইভ কনসার্ট শিলিগুড়িতে
  • উত্তরবঙ্গ জুড়ে উন্মাদনা

Bollywood Singer Arijit Singh Live Concert At Siliguri: অনুষ্ঠানের সূচি পাক্কা এক মাস পর। সবে ঘোষণা হয়েছে কনসার্টের। তাতেই উন্মাদনা চরমে উঠেছে। সবারই দাবি, "একটা টিকিট হবে?" আর "বুকিং কবে ওপেন হবে?" অফলাইনে টিকিট বিক্রি হলে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। দরকার হতে পারে পুলিশি নিরাপত্তার। আশঙ্কা করে পুরো টিকিট বিক্রির প্রক্রিয়াই রাখা হয়েছে অনলাইনে Book My Show-এর মাধ্য়মে। এখন সবার নজর এখন অনলাইনে  কখন বুকিং ওপেন হবে তার দিকে। জেন ওয়াই সিঙ্গিং হার্টথ্রব অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান ঘিরে উন্মাদনার পারদ চড়ছে।

আরও পড়ুনঃ নাম ছিল খর্সং, দার্জিলিং সাজাতে গিয়ে তৈরি হল এই শহর, জানুন কার্শিয়াঙের ইতিহাস

কবে থেকে টিকিট বিক্রি?

৩ মার্চ থেকে টিকিট বিক্রি শুরু হবে বলে আয়োজকদের তরফে জানানো হয়েছে। প্রথম দিন থেকেই সবাই হুমড়ি খেয়ে পড়বে এটা বোঝাই যাচ্ছে। প্রথমে সোফা, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ- মোট পাঁচ ক্যাটাগরিতে থাকবে টিকিট। তবে এখনও পর্যন্ত টিকিটের দাম ঘোষণা হয়নি। শোনা যাচ্ছে, ৩ মার্চ জানা যাবে। তবে কলকাতার শো থেকে কিছুটা দাম কম রাখা হবে টিকিটের। তবে টিকিট অল্প কয়েকদিনের মধ্যেই সোল্ড আউট হয়ে যাওয়ার আশা করছেন আয়োজকরা।

সিকিমেও পৌঁছেছে উন্মাদনা

প্রখ্যাত গায়ক অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্ট অনুষ্ঠিত হবে ঘোষণা মাত্রই উদ্দীপনা, উত্তেজনা ছড়িয়ে পড়েছে। শিলিগুড়ি থেকে কোচবিহার, আলিপুরদুয়ার থেকে জলপাইগুড়ি, দার্জিলিং, কালিম্পংয়ের লোকজন টিকিটের জন্য হাহাকার শুরু করেছে সোস্যাল মিডিয়া জুড়ে সকলেরই একটি প্রসঙ্গ ট্রেন্ডিং, অরিজিৎ সিং। তাই অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টকে ঘিরে গোটা উত্তরবঙ্গ শুধু নয়, সিকিমেও তুমুল উন্মাদনা শুরু হয়েছে।

কাঞ্চনজঙ্ঘায় হবে কনসার্ট

Advertisement

আগামী ৪ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চজঙ্ঘা স্টেডিয়ামে আয়োজিত হবে অরিজিৎ সিংয়ের ওই কনসার্ট। এক মাস পরে হলেও এখন থেকেই দর্শক আর অনুরাগীদের মধ্যে উন্মাদনার শেষ নেই। বুধবার সন্ধ্যায় শিলিগুড়িতে সাংবাদিক বৈঠক করে আয়োজক সংস্থার তরফে অরিজিতের এই অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হয়। জানা গিয়েছে প্রথমে ১ এপ্রিল ওই অনুষ্ঠান আয়োজন হওয়ার কথা থাকলেও ইংরেজি মাধ্যমের বোর্ডের পরীক্ষা থাকায় সেই অনুষ্ঠান পিছনো হয়। ৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে ছটা থেকে শুরু হবে ওই অনুষ্ঠান। সাড়ে তিন ঘন্টা চলার কথা রয়েছে।

এক সময় নিয়মিত জলসার আসর বসতো কাঞ্চনজঙ্ঘায়

কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে এক সময় নিয়মিত জলসার আসর বসতো। কিশোর কুমার, হেমন্ত মুখোপাধ্যায়, নচিকেতা, বাপি লাহিড়ী, লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্য়ায়, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিত চট্টোপাধ্যায়, সলমন খান, দলের মেহেন্দি, আকৃতি কক্কড়, পিসি সরকাররা শো করে গিয়েছেন। আধুনিক গায়কদের মধ্যে অনেকে এসেছেন। তবে খেলার মাঠের অভাবে কাঞ্চনজঙ্ঘায় জলসা বা সভা নিষিদ্ধ করা হয়েছিল। তাই দীর্ঘদিন কোনও আসর বসেনি। তবে এখন ফের সে সমস্ত গেরো কাটিয়ে অনুষ্ঠান হচ্ছে। আর তা এই মুহূর্তে বলিউডি গানের একচ্ছত্র সম্রাট অরিজিত সিংয়ের কনসার্ট ,তাতে অন্য মাত্রা এনে দিচ্ছে।

 

Advertisement