scorecardresearch
 

ভোট মিটতেই মালদায় হিংসা, কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে জখম ৪

ণমূলের সঙ্গে এখানে কংগ্রেসের বিবাদ গড়াল মারামারি পর্যন্ত। ঘটনায় জখম হয়েছে দুই পক্ষের একাধিক। বুধবার দুপুরে কংগ্রেস ও তৃণমূলের সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষে উত্তেজনা ছড়াল এলাকায়। ঘটনায় আহত হলেন কমপক্ষে ৪ জন।

Advertisement
ভোট মিটতেই মালদায় হিংসা, কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে জখম ৪ ভোট মিটতেই মালদায় হিংসা, কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে জখম ৪

ভোট ঘোষণার পর ২৪ ঘণ্টা কাটল না রক্তাক্ত হয়ে উঠল মালদা। এখানে কংগ্রেস বরাবরই শক্তিশালী। ফলে তৃণমূলের সঙ্গে এখানে কংগ্রেসের বিবাদ গড়াল মারামারি পর্যন্ত। ঘটনায় জখম হয়েছে দুই পক্ষের একাধিক। বুধবার দুপুরে কংগ্রেস ও তৃণমূলের সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষে উত্তেজনা ছড়াল এলাকায়। ঘটনায় আহত হলেন কমপক্ষে ৪ জন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় পিন্টু মণ্ডল, ঝন্টু মণ্ডল, পুলিন মন্ডল এবং সুনীল মণ্ডল মারামারিতে জখম হয়েছে। এদের মধ্যে পিন্টু ও ঝন্টু কংগ্রেস কর্মী অন্যদিকে পুলিন এবং সুনীল মণ্ডল তৃণমূল কর্মী। তবে প্রত্য়েকেই একই পরিবারের সদস্য। মোথাবাড়ির থানার পুলিশ জানিয়েছে, হামিদপুরে একটি মারামারির ঘটনা ঘটেছে। অভিযোগ এলে খতিয়ে দেখা হবে।

জানা গিয়েছে এদিন ঝামেলার সূত্রপাত গরু বাঁধা নিয়ে। প্রথমে কথা কাটাকাটি হলেও পরে তা হাতাহাতিতে পরিণত হয়। এই ঘটনায় হামিদপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান অর্চনা মন্ডলের স্বামী বীরেন মন্ডলের বিরুদ্ধে প্ররোচনা দেওয়ার অভিযোগ তোলেন কংগ্রেসের সমর্থকেরা। যদিও সংবাদমাধ্যমের কাছে অভিযোগ অস্বীকার করেছেন প্রধানের স্বামী বীরেন মন্ডল। ঘটনায় আহত হন ৪ জনই। বর্তমানে তাঁরা চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

ঘটনা প্রসঙ্গে পঞ্চায়েত প্রধানের স্বামী বীরেন মন্ডল সংবাদমাধ্যমকে জানা এটি পারিবারিক ঝামেলা। প্রত্যেকেই তাঁর আত্মীয়। তাঁর বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।

 

Advertisement