scorecardresearch
 

Coachbehar-Kolkata Air Ticket Sold Out: কোচবিহার-কলকাতা বিমানে ব্যাপক সাড়া, ৩ মার্চ পর্যন্ত টিকিট শেষ

Coachbehar-Kolkata Air Ticket Sold Out: বুকিং উইন্ডো খুলতেই কোচবিহার-কলকাতা ৯৯৯ টাকার বিমান Sold Out, আপাতত আর মিলবে না বুকিং। ফের কবে থেকে বুকিং পাওয়া যাবে, তা জানতে হলে পুরো প্রতিবেদন পড়ুন। বুকিং এজেন্সি জানিয়ে দিয়েছে ফের কবে উইন্ডো খুলবে।

Advertisement
শুরু হতেই ব্যাপক সাড়া, কলকাতা-কোচবিহার বিমানের সব টিকিট বিক্রি শুরু হতেই ব্যাপক সাড়া, কলকাতা-কোচবিহার বিমানের সব টিকিট বিক্রি
হাইলাইটস
  • বুকিং উইন্ডো খুলতেই Sold Out সমস্ত টিকিট
  • কোচবিহার-কলকাতা ৯৯৯ টাকার বিমানে ব্যাপক সাড়া
  • ফের উইন্ডো খুলবে ১ মার্চ, ততদিন অপেক্ষা ছাড়া গতি নেই

Coachbehar-Kolkata Air Ticket Sold Out: মঙ্গলবার আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিন ২১ ফেব্রুয়ারি থেকে কোচবিহার-কলকাতার মধ্যে বিমান পরিষেবা শুরু হচ্ছে।  যার ভাড়া প্রাথমিকভাবে রাখা হয়েছে মাত্র ৯৯৯ টাকা। বুকিং উইন্ডো খুলতেই দু'সপ্তাহের সমস্ত টিকিট বুকিং হয়ে গিয়েছে। ৩ মার্চ পর্যন্ত কোচবিহার থেকে কলকাতা যাওয়ার বিমানের সমস্ত টিকিটের বুকিং শেষ। বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বিমানের টিকিট বুকিংয়ের অনলাইন সাইট খুলতেই ওই টিকিট বুকিং হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ স্বয়ং নানক এসেছিলেন, বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ গুরুদোংমার লেকে পদে পদে বিস্ময়

এ বিষয়ে টিকিট বিক্রির দায়িত্বে থাকা এজেন্সির অন্যতম কর্ণধার প্রসূন জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ৩ মার্চ পর্যন্ত কোচবিহার থেকে কলকাতা যাওয়ার সমস্ত টিকিট বুকিং হয়ে গিয়েছে। ফলে তার আগে আর নতুন কেউ বুকিং পাবেন না। একমাত্র উপায় যদি কেউ টিকিট বাতিল করেন। আপাতত উইন্ডো বন্ধ করে দেওয়া হয়েছে।  ১ মার্চের পর ফের টিকিট বুকিং সাইট খোলা হবে বলে জানানো হয়েছে। জানা গিয়েছে বিমানটি ২১ ফেব্রুয়ারি কলকাতা থেকে রওনা হয়ে কোচবিহারেই থাকবে। ২২ ফেব্রুয়ারি ফের সেটি যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশে উড়ে যাবে। এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে ২১ তারিখ প্রথম বিমানযাত্রীদের শুভেচ্ছা জানানো হবে।

যাত্রা উপলক্ষে রবিবার তার ট্রায়াল হল। গতকাল দুপুর ১ টা ১৭ মিনিট নাগাদ ইন্ডিয়া ওয়ান এয়ার কোম্পানির নয় আসনের একটি বিমানকে কোচবিহার বিমান বন্দরে নামতে দেখা যায়। প্রায় আধঘণ্টা বিমানটি বিমানবন্দরে থাকার পর সেটি ফের উড়ে চলে যায়। সব কিছু ঠিকঠাক আছে বলে জানানো হয়েছে। জানা গিয়েছে, বিমান পরিষেবা চালুর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আনুষ্ঠানিক উদ্বোধন করার সম্ভবনা রয়েছে। অপরদিকে দিল্লি থেকে ভার্চুয়ালি বিমান পরিষেবাটির উদ্বোধন করবেন অ্যাভিয়েন মিনিস্টার জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

 

Advertisement

Advertisement