scorecardresearch
 

Bagdorgra Airport: বিমানযাত্রীদের জন্য সুখবর, ৪ বছর পর ফের বাগডোগরা বিমানবন্দরে চালু হচ্ছে রেস্তোরাঁ

Bagdorgra Airport: প্রায় ৪ বছর পর বাগডোগরা বিমানবন্দরের টার্মিনাল ভবনের রেস্তোরাঁ চালু হতে চলছে। রেস্তোরাঁর ভিতরে সাজানোর কাজ শুরু হয়ে গিয়েছে।

Advertisement
বিমানযাত্রীদের জন্য সুখবর, ৪ বছর পর ফের বাগডোগরা বিমানবন্দরে চালু হচ্ছে রেস্তোরাঁ বিমানযাত্রীদের জন্য সুখবর, ৪ বছর পর ফের বাগডোগরা বিমানবন্দরে চালু হচ্ছে রেস্তোরাঁ

Bagdorgra Airport: উত্তরবঙ্গগামী বিমানযাত্রীদের জন্য দারুণ সুখবর। বাগডোগরা বিমানবন্দরে অবশেষে বিমানবন্দর লাউঞ্জ রেস্তোরাঁটি চালু হতে চলেছে। এর ফলে যাত্রীদের দীর্ঘদিনের ক্ষোভ মিটবে এবং এখানেই নানা রকম রুচিসম্মত খাবার পাওয়া যাবে। রেস্তোরাঁর ভেতরে সাজানোর কাজ শুরু হয়ে গিয়েছে। বেনারসের একটি হোটেল সংস্থা রেস্তোরাঁ চালানোর টেন্ডার পেয়েছে বলে জানা গিয়েছে।

প্রায় ৪ বছর পর বাগডোগরা বিমানবন্দরের (Bagdogra Airport) টার্মিনাল ভবনের রেস্তোরাঁ (Terminal Restaurant) চালু হতে চলছে। ১ মে থেকে চালু হবে বলে জানা গিয়েছে, বিমানবন্দর সূত্রে। বাগডোগরা বিমানবন্দরের সহকারী জেনারেল ম্যানেজার সুভাষচন্দ্র বসাক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ২০২১ সালে এই রেস্তোরাঁটি বন্ধ হয়ে গিয়েছিল। দীর্ঘদিন বন্ধ থাকার পর রেস্তোরাঁটি ফের চালু হতে চলেছে। সেখানে কেএফসি, কোস্টা কফি, পিৎজা হাট, দক্ষিণ ভারতীয় খাবার, স্ট্রিট ফুডের স্টলও থাকছে। বুফে ও চেয়ার সিস্টেমও থাকবে।

বাগডোগরা বিমানবন্দর থেকে এখন প্রতিদিন গড়ে ৩২ জোড়া বিমান চলাচল করে। প্রতিদিন গড়ে ১০ হাজার যাত্রী হয়।টার্মিনালের ভিতরে শুধুমাত্র ড্রাই ফাস্ট ফুড মিলত। বাগডোগরার মতো গুরুত্বপূর্ণ বিমানবন্দরে রেস্তোরাঁর অতি প্রয়োজনীয় পরিষেবা না মেলায় অনেকদিন ধরেই যাত্রীরা অভিযোগ জানাচ্ছিলেন।

আরও পড়ুন

জানা গিয়েছে, সূত্রের খবর, এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (AAI) রেস্তোরাঁর টেন্ডারের মূল্য অনেক বেশি রাখায় অনেকেই পিছিয়ে যাচ্ছিলেন। বিহারের একটি সংস্থা মাসে ২২ লাখ ৬০ হাজার টাকার ভাড়া হিসেবে টেন্ডার বের করে ২০১৭ সাল থেকে রেস্তোরাঁটি চালানো শুরু করে। ২০২১ সালে প্রায় ২ কোটি টাকা বকেয়া রেখে সংস্থাটি চম্পট দেয়। তারপর থেকেই রেস্তোরাঁটি বন্ধ হয়ে পড়ে রয়েছে। পরে বিমানবন্দর কর্তৃপক্ষ বারবার টেন্ডার ডাকলেও এত মূল্যের জন্য কেউ এগিয়ে আসেনি।

 

Advertisement