scorecardresearch
 

Udaya Guha Speaks About Nisith Pramanik: উদয়নের নিশানায় ফের নিশীথ, নাম না করে 'চাকরি চোর' খোঁচা

Udaya Guha Speaks About Nisith Pramanik: আরও একবার চাকরি দুর্নীতিতে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিককে নিশানা করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। রবিবার দুপুরে কোচবিহার রবীন্দ্রভবনে তৃণমূলের সংখ্যালঘু সেলের কোচবিহার জেলা সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে উদয়ন।

Advertisement
উদয়নের নিশানায় ফের নিশীথ, নাম না করে 'চাকরি চোর' খোঁচা উদয়নের নিশানায় ফের নিশীথ, নাম না করে 'চাকরি চোর' খোঁচা
হাইলাইটস
  • আবার নিশীথে নিশানা উদয়নের
  • নাম করে 'চাকরি চোর' বলে তোপ
  • কোচবিহারে আবারও বিস্ফোরক উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী

Udaya Guha Speaks About Nisith Pramanik: ফের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী তথা কোচবিহারের বিধায়ক উদয়ন গুহর নিশানায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। উদয়নবাবু ইদানীং মঞ্চে আসা মানেই নিশীথ প্রামাণিককে উদ্দেশ্য করে নানা রকম অভিযোগ, আক্রমণ ধেয়ে আসে। কখনও কখনও তাঁর উত্তর দিলেও বেশিরভাগ সময়ই নীরব থাকেন নিশীথবাবু। যদিও তিনি দিল্লীতে থাকেন বেশিরভাগ সময়। তাই তাঁকে পাওয়াও যায় না। নিশীথের হয়ে অবশ্য ব্য়াট ধরতে দেখা যায় রাজ্য ও স্থানীয় নেতাদের। ফের রবিবার নাম না করে কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে চাকরি চুরির অভিযোগ ছুড়ে দিয়েছেন।

আরও পড়ুনঃ ফের তুষারপাত পাহাড়ে, কয়েক ইঞ্চি পুরু বরফে ঢাকল সান্দাকফু

এদিন নাম না করে আরও একবার চাকরি দুর্নীতিতে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিককে নিশানা করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। রবিবার দুপুরে কোচবিহার রবীন্দ্রভবনে তৃণমূলের সংখ্যালঘু সেলের কোচবিহার জেলা সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে উদয়ন বলেন, ‘ইডি আমাকে ডাকুক। সিবিআই আমাকে ডাকুক। আমি বলবো ওর চাইতে বড় চাকরি চোর এই জেলায় কেউ নেই। এই কেন্দ্রীয় মন্ত্রীর মতো চাকরি চোর আর কেউ নেই।’ নাম না করলেও উদয়নের ইঙ্গিত যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের প্রতি তা পরিষ্কার।

উদয়ন বলেন, ‘যদি কেউ অন্যায় করে থাকে তাহলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু এজেন্সি লাগিয়ে দিয়ে হেনস্থা করা ঠিক নয়। আর এজেন্সিকে লাগিয়ে দিয়ে যদি জিজ্ঞাসাবাদ করা হয়, তাহলে এই জেলার কেন্দ্রীয় মন্ত্রীকেও সবার আগে জিজ্ঞাসা করা উচিত। কারণ তার মতো চাকরি চোর, জমি চোর এই জেলাতে নেই।’ এরপর ইঙ্গিত আরও পরিষ্কার করে দেন, বলেন ‘এক তৃণমূলের নেতা এখন বিজেপি হয়েছে, দিনহাটায় বাড়ি। তার চাইতে বড় চাকরি চোর আর এই জেলায় কেউ নেই।’ এমনকী তিনি দাবি করেন, তিনি অন্ততপক্ষে ৫০টা নাম বলে দিতে পারবেন, যাঁরা এদের টাকা দিয়েছে। উদয়নের এই মন্তব্যের পালটা জবাব দিতে গিয়ে বিজেপির কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায় একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘তৃণমূলের সব নেতা মন্ত্রীরাই চাকরি দেওয়ার নামে, ঘর দেওয়ার নামে টাকা নিয়েছে। তাঁদেরও সময়মতো ইডি-সিবিআই ঠিক ডাকবে।

Advertisement

 

Advertisement