scorecardresearch
 

Siliguri External Affair Case: ফেসবুকের বয়ফ্রেন্ডের টানে ঘর ছেড়েছিলেন শিলিগুড়ির বধূ, এখন আর্জি, 'বাঁচাও'

Siliguri External Affair Case: ফেসবুকে পরিচয় হয়েছিল। এর জেরে পরকীয়ার ফাঁদে পা দিয়ে ঘর ছেড়েছিলেন শিলিগুড়ির গৃহবধূ। ঘর ছাড়ার পর এখন রীতিমত বিপাকে তিনি। তাঁর পরিবারের লোকেদের দাবি, ভিনরাজ্য থেকে আত্মীয়দের ফোন করে সাহায্যের আর্জি জানিয়েছেন তিনি।

Advertisement
ফেসবুকের বয়ফ্রেন্ডের টানে ঘর ছেড়েছিলেন শিলিগুড়ির বধূ, এখন আর্জি, 'বাঁচাও' ফেসবুকের বয়ফ্রেন্ডের টানে ঘর ছেড়েছিলেন শিলিগুড়ির বধূ, এখন আর্জি, 'বাঁচাও'
হাইলাইটস
  • ফেসবুকে প্রেমের টানে ঘর ছেড়ে বিপাকে
  • শিলিগুড়ির বধূর ফোনে বাঁচানোর আর্জি
  • পুলিশের টিম যাচ্ছে উত্তরাখণ্ডে

Siliguri External Affair Case: ফেসবুকে পরিচয় হয়েছিল। এর জেরে পরকীয়ার ফাঁদে পা দিয়ে ঘর ছেড়েছিলেন শিলিগুড়ির গৃহবধূ। ঘর ছাড়ার পর এখন রীতিমত বিপাকে তিনি। তাঁর পরিবারের লোকেদের দাবি, ভিনরাজ্য থেকে আত্মীয়দের ফোন করে সাহায্যের আর্জি জানিয়েছেন তিনি। ওই মহিলার বধূর পরিবার সূত্রে জানা গিয়েছে, মাটিগাড়া থানায় এফআইআর করা হলেও পুলিশ উদ্ধারকাজে গা করছে না। যদিও পুলিশের তরফে জানা গিয়েছে, ফোন কলের লাইন ধরে পুলিশ কিছু সূত্র পেয়েছে। দ্রুত একটি দল উত্তরাখণ্ডে রওনা হবে।

আরও পড়ুনঃ সাড়ে ৭ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল, দেখে নিন সূচি

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, গত ২ ফেব্রুয়ারি মাটিগাড়া থানা শিবমন্দির এলাকার গৃহবধূ বীথিকা চক্রবর্তী বাড়িতে আধার কার্ড বানাতে যাচ্ছেন বলে বেরোন। তারপর আর ফেরেননি। পরদিন বীথিকার বাবা পরিমল চক্রবর্তী মাটিগাড়া থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন। বিভিন্ন সূত্রে পরিবারের সদস্যরা জানতে পারেন, ফেসবুকে জিতেন্দ্র সিং নামে এক যুবকের সঙ্গে যোগাযোগ ছিল বীথিকার। তাঁরা পরস্পরের সঙ্গে কথাও বলতেন। তাঁর জন্যই বীথিকা ঘর ছেড়েছে বলে মনে করছেন তাঁর পরিবারের সদস্যরা। যদিও তাঁরা বিষয়টি নিয়ে নিশ্চিত নন।

গত ঘর ছাড়ার দুদিন পর অর্থাৎ ৪ ফেব্রুয়ারি পরিমলবাবুকে বীথিকা ফোন করেন বলে দাবি করেন তিনি। তাঁকে অবশ্য বীথিকা কোথায় আছেন তা জানাতে পারেননি। কথা সম্পূর্ণ হওয়ার আগেই লাইন কেটে যায়। পরিমলবাবুর দাবি, পুলিশকে সমস্ত তথ্য জানানো হয়েছে। অন্যদিকে বীথিকার অন্য এক আত্মীয় দীপক চক্রবর্তীকেও বীথিকা ফোন করে জানিয়েছেন, তাঁর ওপর অত্যাচার চালানো হচ্ছে। এমনকী দীপকবাবুকে বিক্রি করা হতে পারে বলেও ফোনে আশঙ্কা প্রকাশ করেছেন বীথিকা বলেও দাবি করেন দীপক। 

বীথিকার বয়স ২৯ বছর। স্বামী ছাড়াও ২ সন্তান রয়েছে তাঁঁর। বিপাকে পড়েছেন বীথিকার স্বামী প্রকাশ চট্টোপাধ্যায়। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘কোনওরকম পারিবারিক সমস্যা কিংবা অশান্তি ছিল না। দুই সন্তানকে নিয়ে ভালই ছিলাম। এখন স্ত্রী ফিরে আসুক এটাই চাইছেন তিনি। তিনি পুরনো সংসার ফের চালু করতে চান।

Advertisement

 

Advertisement