scorecardresearch
 

Lady Ran Away With Son-In-law: মেয়ে দেখতে গিয়ে মা'কে পছন্দ যুবকের, পাত্রের সঙ্গে ঘর ছাড়ল মহিলা

Lady Ran Away With Son-In-law: মালদার গাজল থানার করকচ পঞ্চায়েতের ইচাহার গ্রামের ঘটনা। যা সামনে আসতেই মুখে কথা সরছে না এলাকাবাসীর। ঘটনার পর থেকেই লজ্জাবনত মুখে বিভিন্ন জায়গায় মহিলার খোঁজ করে বেড়াচ্ছেন তাঁর স্বামী। কোথাও কোন হদিশ পাননি তিনি।অবশেষে স্ত্রীর ছবি হাতে গাজল থানার দ্বারস্থ হন। থানায় ওই ব্যক্তির কাছ থেকে নিখোঁজ অভিযোগ নেওয়া হয়েছে।

Advertisement
মেয়ে দেখতে গিয়ে মা'কে পছন্দ যুবকের, পাত্রের সঙ্গে ঘর ছাড়ল মহিলা মেয়ে দেখতে গিয়ে মা'কে পছন্দ যুবকের, পাত্রের সঙ্গে ঘর ছাড়ল মহিলা
হাইলাইটস
  • মেয়ে দেখতে গিয়ে মা'কে পছন্দ যুবকের
  • পাত্রের সঙ্গে ঘর ছাড়ল মহিলা
  • মালদার গাজলে এই ঘটনায় হইচই শুরু

Lady Ran Away With Son-In-law: ওয়েব সিরিজকেও হার মানাবে মালদার গাজলের এই ঘটনা। যা প্রকাশ্যে আসতেই চোখ কপালে উঠেছে সকলের। শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। তার চেয়ে বেশি মানুষ হতভম্ব, এও হয়?  গত ২৫ মার্চের ঘটনা। মেয়ের বিয়ের জন্য পাত্র দেখছিলেন। সেই পাত্রের সঙ্গেই মেয়েকে নয়, নিজেই পালালেন মেয়ের মা।

আরও পড়ুনঃ বর্ধমানের ল্যাংচাহাবে চলল এলোপাথারি গুলি, মৃত ১ জখম আরও ১ জন

মালদার গাজল থানার করকচ পঞ্চায়েতের ইচাহার গ্রামের ঘটনা। যা সামনে আসতেই মুখে কথা সরছে না এলাকাবাসীর। ঘটনার পর থেকেই লজ্জাবনত মুখে বিভিন্ন জায়গায় মহিলার খোঁজ করে বেড়াচ্ছেন তাঁর স্বামী। কোথাও কোন হদিশ পাননি তিনি। অবশেষে স্ত্রীর ছবি হাতে গাজল থানার দ্বারস্থ হন। থানায় ওই ব্যক্তির কাছ থেকে নিখোঁজ অভিযোগ নেওয়া হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

নিখোঁজ গৃহবধূর স্বামী অভিযোগ করে বলেন, বাড়িতে বিবাহ যোগ্য মেয়ে রয়েছে। বিয়ের জন্য ভাল পাত্র খোঁজ করছিলাম বেশ কিছুদিন ধরেই। গত ২৫ মার্চ গাজলের এক যুবক মেয়েকে দেখতে আসে বিয়ের জন্য। বাড়িতে বসে দেখাশোনাও হয়।এরপর যুবক বাড়ি থেকে চলে যাওয়ার পর গৃহবধূ বাজারে বাহানায় বাড়ি থেকে বেরিয়ে পড়েন। তারপর আর বাড়ি ফিরে আসেনি। গৃহবধূর স্বামী সহ পরিবারের লোকেরা খোঁজাখুঁজি শুরু করেন। ঘটনায় কয়েকদিন পর পরিবারের লোকেরা আসল রহস্য জানতে পারেন। পরিবারের লোকেরা অন্য কারও মাধ্যমে জানতে পারেন, যে যুবক তাদের মেয়েকে দেখতে এসেছিল সে তার হবু শাশুড়িকে নিয়ে ভিন্ন রাজ্যে পালিয়ে গিয়েছে। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে ফিরে পেতে গাজল থানার দারস্থ হন স্বামী। একটি নিখোঁজ অভিযোগ দায়ের হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে ওই বধূর তিন সন্তান রয়েছে। হবু জামাইয়ের সঙ্গে বাড়ি ছাড়ার ঘটনা রাষ্ট্র হয়ে পড়তেই বিপাকে পড়েছেন বধূর পরিবারের লোকজন।

Advertisement

জানা গিয়েছে, মেয়েকে দেখতে এসেছিল ওই যুবক। মেয়ের চেয়ে মাকে বেশি পছন্দ হয়। শুধু পছন্দই নয়, একেবারে তাঁর পাণিপ্রার্থনা করে বসেন যুবক। তারচেয়ে আশ্চর্যের ওই বধূ মেয়ের জন্য ঠিক হওয়া পাত্রের কথায় কীভাবে রাজি হলেন? জামাইয়ের বয়স ২৫ বছর। এদিকে বধূর বয়স ৪৫ বছর।

 

Advertisement