scorecardresearch
 

জলপাইগুড়িতে TMC বিধায়কের গাড়িতে হামলা, ঢিলের আঘাতে ভাঙল কাচ

সোমবার রাজগঞ্জ ব্লকের ফুলবাড়িতে তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে। স্থানীয় বিধায়ক হওয়ার সুবাদে তাঁর কর্মতৎপরতা তুঙ্গে। তিনি রবিবার রাতে দলীয় কাজ সেরেই ফিরছিলেন। পথে সন্ন‍্যাসীকাটা থেকে মাঝিয়ালির পথে কুন্ডুবাগান এলাকায় এই হামলা চালানো হয়েছে।

Advertisement
জলপাইগুড়িতে TMC বিধায়কের গাড়িতে হামলা, ঢিলের আঘাতে ভাঙল কাচ জলপাইগুড়িতে TMC বিধায়কের গাড়িতে হামলা, ঢিলের আঘাতে ভাঙল কাচ

মুখ্য়মন্ত্রীর সভার আগের দিন রাতে তৃণমূল বিধায়কের গাড়িতে আক্রমণ। জলপাইগুড়ির রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়ের গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার রাত ৮ টা নাগাদ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।বিধায়কের গাড়ির কাচ ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে। সামান্য আহত হয়েছেন বিধায়কও। বিষয়টি তক্ষুণি পুলিশ ও প্রশাসনকে জানিয়েছেন খগেশ্বরবাবু। পুলিশ তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, সোমবার রাজগঞ্জ ব্লকের ফুলবাড়িতে তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে। স্থানীয় বিধায়ক হওয়ার সুবাদে তাঁর কর্মতৎপরতা তুঙ্গে। তিনি রবিবার রাতে দলীয় কাজ সেরেই ফিরছিলেন। পথে সন্ন‍্যাসীকাটা থেকে মাঝিয়ালির পথে কুন্ডুবাগান এলাকায় এই হামলা চালানো হয়েছে। কে বা কারা বিধায়কের গাড়ি লক্ষ্য করে ঢিল ছোড়ে।ঢিলের আঘাতে বিধায়কের গাড়ির কাচ ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে। সামান্য আহত হয়েছেন বিধায়কও।

বিষয়টি জেলা শাসক, পুলিশ সুপারকে জানিয়েছেন বলে জানান তিনি। আগামীকাল ফুলবাড়িতে মুখ‍্যমন্ত্রী আসবেন। সেখানে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের জনসভা করার কথাও রয়েছে। সেই জনসভায় জমায়েত করার জন্য এদিন ব্লকের বিভিন্ন জায়গায় দলীয় কর্মীদের সঙ্গে ব‍্যাস্ত ছিলেন বিধায়ক। সেই কাজ সেরে ফেরার পথেই হামলা হয়।

আরও পড়ুন

এই ঘটনায় বিধায়ক বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন। তিনি বলেন, ‘যেহেতু আমি সংগঠনে রয়েছি তাই সামনেই লোকসভা নির্বাচনের আগে আমাকে ভয় দেখানোর জন্য বিজেপি দলীয় দুষ্কৃতীদের দিয়ে এই সব কাজ করছে।’ যদিও তিনি ভয় পাচ্ছেন না বলে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। বিজেপির অবশ্য পাল্টা দাবি, এসব তৃণমূলের গোষ্ঠী দন্দ্বের ফল।

 

Advertisement