scorecardresearch
 

Malda Accident: মালদায় ডাম্পারে ট্রাকের ধাক্কায় মৃত ১, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

Malda Accident: সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল এক লরিচালকের। ঘটনায় গুরুতর জখম হয়েছেন লরির খালাসি। তাঁকে তড়িঘড়ি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার পর চাঁচল থানার পুলিশের নিষ্ক্রিয় ভূমিকার অভিযোগ তুলে চাঁচল-সামসী জাতীয় সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।

Advertisement
মালদায় ডাম্পারে ট্রাকের  ধাক্কায় মৃত ১, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ মালদায় ডাম্পারে ট্রাকের ধাক্কায় মৃত ১, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

Malda Accident: মালদার সামসিতে বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনার পর পুলিশকে ঘিরে ধাক্কা উত্তেজিত জনতার । দুর্ঘটনায় মৃত্যু হয় ১ লরি চালকের । গুরুতর জখম অবস্থায় লরির খালাসিকে নিয়ে যাওয়া হয় চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে । পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগেে চাঁচল-সামসি জাতীয় সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ স্থানীয়দের। অবরোধ তুলতে গিয়ে জনতার বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে । সকালে জাতীয় সড়কের ওই অংশে ব্যাপক যানজট ।

সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল এক লরিচালকের। ঘটনায় গুরুতর জখম হয়েছেন লরির খালাসি। তাঁকে তড়িঘড়ি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার পর চাঁচল থানার পুলিশের নিষ্ক্রিয় ভূমিকার অভিযোগ তুলে চাঁচল-সামসী জাতীয় সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। অবরোধ তুলতে গিয়ে জনতার ক্ষোভের মুখে পড়তে হয় পুলিশ আধিকারিকদের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার গভীর রাতে সামসি জিয়াগাছি বাইপাসে দাঁড়িয়ে থাকা ডাম্পারকে চাঁচলগামী এক লরি সজোরে ধাক্কা মারে। লরিতে এনটিপিসির ছাই বোঝাই করা ছিল। স্থানীয় বাসিন্দারা আওয়াজ শুনে ঘটনাস্থলে পৌঁছে ট্রাক চালক এবং খালাসিকে উদ্ধার করার চেষ্টা করলেও ঘটনাস্থলেই মৃত্যু হয় লরিচালকের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিশ ও দমকলে বাহিনী। দমকলের কর্মীরা এসে উদ্ধারকাজ শুরু করে।

আরও পড়ুন

প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় খালাসিকে উদ্ধার করা হয়। তাঁকে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তড়িঘড়ি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। এরপরই সামসি-চাঁচল জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে বাসিন্দারা। এর ফলে বৃহস্পতিবার সকালে ব্যাপক যানজটের সৃষ্টি হয় জাতীয় সড়কে। অবরোধ তুলতে এসে এলাকাবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে। পুলিশের সঙ্গে হাতাহাতিও হয়। 

 

Advertisement

Advertisement