scorecardresearch
 

Man Arrested With Fale Call Letter In NBMCH: ভুয়ো কল লেটার, উত্তরবঙ্গ মেডিক্যালে গ্রুপ D পদে যোগ দিতে এসে ধৃত যুবক

Man Arrested With Fale Call Letter In NBMCH:ভুয়ো নিয়োগপত্র নিয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সুপারের কাছে আসে। সঙ্গে ছিল গ্রুপ ডি পদের সরকারি নিয়োগপত্র। এমনটাই দাবি করে ওই যুবক। সেই নিয়োগপত্রটি দেখে জাল বলে সন্দেহ হয় হাসপাতাল সুপার সঞ্জয় মল্লিকের। তিনি মোক্তারকে  বসিয়ে রেখে পুলিশে খবর দেন সুপার।

Advertisement
ভুয়ো কল লেটার, উত্তরবঙ্গ মেডিক্যালে গ্রুপ D পদে যোগ দিতে এসে ধৃত যুবক ভুয়ো কল লেটার, উত্তরবঙ্গ মেডিক্যালে গ্রুপ D পদে যোগ দিতে এসে ধৃত যুবক
হাইলাইটস
  • ভুয়ো কল লেটার নিয়ে
  • উত্তরবঙ্গ মেডিক্যালে গ্রুপ D পদে
  • যোগ দিতে এসে ধৃত যুবক

Man Arrested With Fale Call Letter In NBMCH: ভুয়ো নিয়োগপত্র নিয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে গ্রুপ-ডি পদে চাকরিতে যোগ দিতে এসে গ্রেফতার এক যুবক। ঘটনায় ফের চাঞ্চল্য় ছড়িয়েছে মেডিক্যাল কলেজে। বিষয়টি ধরতে পেরেই তড়িঘড়ি যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছেন মেডিক্যাল কলেজ সুপার। এর আগেও কিছুদিন আগে এক যুবককে একই ভাবে কাজে যোগ দিতে গিয়ে গ্রেফতার করা হয়েছিল।

আরও পড়ুনঃ মুর্শিবাদাবাদে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত ১, জখম ২

মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মোক্তার আলি। তার বাড়ি মালদহের ইংলিশবাজার এলাকায়। বৃহস্পতিবার ওই যুবক, ভুয়ো নিয়োগপত্র নিয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সুপারের কাছে আসে। সঙ্গে ছিল গ্রুপ ডি পদের সরকারি নিয়োগপত্র। এমনটাই দাবি করে ওই যুবক। সেই নিয়োগপত্রটি দেখে জাল বলে সন্দেহ হয় হাসপাতাল সুপার সঞ্জয় মল্লিকের। তিনি মোক্তারকে  বসিয়ে রেখে পুলিশে খবর দেন সুপার। তারপর গোটা ঘটনা শুনে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ফাঁড়ির পুলিশ মোক্তারকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। পরে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরবঙ্গ মেডিকেল কলেজ সুপার ডা: সঞ্জয় মল্লিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কোনও নিয়োগ হলে তার তালিকা হয় স্বাস্থ্য দপ্তরের ওয়েবসাইটে থাকবে, অথবা মেডিক্যাল কলেজে আগাম লিখিতভাবে জানানো হবে। নিয়োগের পরীক্ষা হলেও আমরা আগেই জানতে পারি। কিন্তু সেসব কিছুই হয়নি, অথচ এদিন চতুর্থ শ্রেণির কর্মী পদে একজন  নিয়োগপত্র নিয়ে আসায় সন্দেহ হয়। তাতেই পুলিশে অভিযোগ জানানো হয়েছে।

ধৃতকে জেরা করে এই ভুয়ো নিয়োগ চক্রের হদিশ পাওয়ার চেষ্টা করছে মাটিগাড়া থানার পুলিশ। নিয়োগপত্র কারা তৈরি করছে, কত টাকার বিনিময়ে সে তা পেয়েছে  এই সমস্ত তথ্যই খোঁজা হচ্ছে। এর আগেও উত্তরবঙ্গ মেডিক্যালে ভুয়ো চাকরি প্রার্থী গ্রেফতারের ঘটনা ঘটেছে। ঘটনায় মেডিক্যালেরই একটা অংশ জড়িত বলে বার বার অভিযোগ সামনে এসেছে। যদিও তা পরিষ্কার হয়নি।

Advertisement

 

Advertisement