scorecardresearch
 

Konnagar Murder: বাড়িতে ঢুকে ৮ বছরের বালককে কুপিয়ে খুন, কোন্নগরে নৃশংস ঘটনা

বাড়িতে ঢুকে ৮ বছরের বালককে কুপিয়ে খুন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরে কানাইপুর আদর্শনগর ইংলিশ রোড এলাকায়। মৃতের নাম স্নেহাংশু শর্মা।

Advertisement
Alekya's body was discovered in the downstairs room of her building, lying naked Alekya's body was discovered in the downstairs room of her building, lying naked
হাইলাইটস
  • বাড়িতে ঢুকে ৮ বছরের বালককে কুপিয়ে খুন
  • চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরে

বাড়িতে ঢুকে ৮ বছরের বালককে কুপিয়ে খুন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরে কানাইপুর আদর্শনগর ইংলিশ রোড এলাকায়। মৃতের নাম স্নেহাংশু শর্মা। তার শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন মিলেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে। চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, শুক্রবার সন্ধেয় বাড়িতে একাই ছিল স্নেহাংশু। সেই সুযোগে বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে খুন করেছে দুষ্কৃতীরা। স্নেহাংশুর খুড়তুতো বোন ঘরে ঢুকে স্নেহাংশুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে অন্যদের খবর দেয়। খাট থেকে  স্নেহাংশু মৃতদেহ উদ্ধার করা হয়। খাটে বই খাতার পাতা খোলা ছিল।

জানা গিয়েছে, স্নেহাংশুর বাবা পঙ্কজ শর্মা কলকাতার একটি বেসরকারি সংস্থাতে চাকরি করেন। তার মা স্থানীয় একটি দোকানে কাজে গিয়েছিলেন। কী কারণে ৮ বছরের শিশুকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ। সপ্তাহখানেক আগে পঞ্চম শ্রেণির এক ছাত্রের সঙ্গে স্নেহাংশুর মারপিট হয়। খুনের পিছনে সেই কারণ থাকতে পারে বলে পরিবারের অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে চন্দননগর পুলিশ কমিশনারেট।

আরও পড়ুন

Advertisement