scorecardresearch
 

Mamata Banerjee: ঝাড়গ্রাম যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা, যোগ দেবেন বিশ্ব আদিবাসী দিবস অনুষ্ঠানে

ঝাড়গ্রাম জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৯ বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দিতে ঝাড়গ্রামে উপস্থিত থাকতে পারেন মুখ্যমন্ত্রী।

Advertisement
ঝাড়গ্রাম যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, যোগ দেবেন এই অনুষ্ঠানে ঝাড়গ্রাম যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, যোগ দেবেন এই অনুষ্ঠানে
হাইলাইটস
  • ঝাড়গ্রাম জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • ৯ অগাস্ট বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠান হবে ঝাড়গ্রাম স্টেডিয়ামে

ঝাড়গ্রাম জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৯ বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দিতে ঝাড়গ্রামে উপস্থিত থাকতে পারেন মুখ্যমন্ত্রী। যদিও আগেরদিন ৮ অগাস্ট তিনি জেলায় পৌঁছে যাবেন বলে নবান্ন সূত্রে খবর। যদিও মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম জেলা সফরের পুরো সূচি পাওয়া যায়নি।

নবান্ন সূত্রের খবর, ৮ অগস্ট ঝাড়গ্রামে আসতে পারেন মুখ্যমন্ত্রী। ঝাড়গ্রাম টুরিস্ট কমপ্লেক্সে রাতে থাকবেন। ৯ অগাস্ট বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠান হবে ঝাড়গ্রাম স্টেডিয়ামে। সেই অনুষ্ঠান থেকেই নানা প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধনও করতে পারেন মুখ্যমন্ত্রী। বিভিন্ন জনজাতি সংগঠনের প্রতিনিধিদের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হতে পারে। সংগঠনের নেতাদের সঙ্গে আলাদা আলাদা করে বৈঠকও হতে পারে।

লোকসভা নির্বাচনে বিজেপির হাত থেকে ঝাড়গ্রাম লোকসভা আসন ছিনিয়ে নিয়েছে তৃণমূল। ২০১৯ সালে ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছিল বিজেপি। আর এবার বিপুল ভোটে জিতে সাংসদ হয়েছেন তৃণমূলের কালীপদ সরেন। তাই ঝাড়গ্রামের জন্য মুখ্যমন্ত্রী নানা নতুন প্রকল্পের ঘোষণা করতে পারেন। বিপুল ভোটে জিতে সাংসদ কালীপদ সরেন ইতিমধ্যে লোকসভায় জঙ্গলমহলের রেলের দাবি জানিয়েছেন।

Advertisement