scorecardresearch
 

Newtown Body Recover: ট্রলি থেকে চুঁইয়ে পড়ছিল রক্ত, খুলতেই বেরলো লাশ, নিউটাউনে হাড়হিম ঘটনা

নিউটাউনে কারিগরি ভবনের পিছনের খাল থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের ট্রলিবন্দি দেহ। ট্রলি ব্যাগটি ওই নালায় ফেলে দেওয়া হয়েছিল। শনিবার সকালে সেটা দেখতে পান স্থানীয় কর্মীরা।

Advertisement
নিউটাউনে কারিগরি ভবনের পিছনের খাল থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের ট্রলিবন্দি দেহ নিউটাউনে কারিগরি ভবনের পিছনের খাল থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের ট্রলিবন্দি দেহ
হাইলাইটস
  • নিউটাউনে কারিগরি ভবনের পিছনের খাল থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের ট্রলিবন্দি দেহ
  • ট্রলি ব্যাগটি ওই নালায় ফেলে দেওয়া হয়েছিল

নিউটাউনে কারিগরি ভবনের পিছনের খাল থেকে উদ্ধার হল এক প্রৌঢ়ের ট্রলিবন্দি দেহ। ট্রলি ব্যাগটি ওই নালায় ফেলে দেওয়া হয়েছিল। শনিবার সকালে সেটা দেখতে পান স্থানীয় কর্মীরা। ব্যাগের ভিতর থেকে রক্ত বেরিয়ে আসছিল। এর পরেই পুলিশে খবর দেওয়া হয়। টেকনোসিটি থানার পুলিশ এসে নালা থেকে ট্রলিব্যাগ উদ্ধার করে। তালা ভেঙে ট্রলি ব্যাগের ভিতর থেকে প্রৌঢ়ের দেহ উদ্ধার করে।

পুলিশের প্রাথমিক অনুমান, অন্য কোথাও খুন করে ট্রলি ব্যাগের ভিতর দেহটি ভরে নালায় ফেলে দিয়ে যাওয়া হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য আরজি কর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। টেকনোসিটি থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রৌঢ়ের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। সেখান থেকেই রক্ত বেরোচ্ছিল, যা ব্যাগের বাইরেও চুঁইয়ে পড়ে। মনে করা হচ্ছে, মাথায় আঘাত করেই তাঁকে খুন করা হয়েছে। মৃত প্রৌঢ়ের পরিচয় এখনও জানা যায়নি। সবটাই তদন্ত করে দেখছে পুলিশ। মৃতদেহ উদ্ধারের পর পুলিশের পদস্থ আধিকারিকেরা ঘটনাস্থলে গিয়ে তথ্যপ্রমাণ সংগ্রহ করেন।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হয়। কীভাবে এই ট্রলি এল, কে বা কারা খুন করল তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকার সিসি টিভি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা। 

Advertisement