scorecardresearch
 

Sandeshkhali ED Attack: সন্দেশখালি কাণ্ড: ED ওপর হামলায় অবশেষে প্রথম গ্রেফতার, পুলিশের জালে ২

আজ ভোরে বসিরহাট জেলা পুলিশের একটি দল দুই পলাতক অভিযুক্তকে ধরেছে। তাঁদের নাম মেহবুর মোল্লা ও সুকলম সরকার। ইডি টিমকে আক্রমণ করার পর তাঁরা দুজনেই গ্রাম থেকে পালিয়ে একটি গোপন জায়গায় আশ্রয় নেন।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • ইডি আধিকারিকদের ওপরে হামলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিশ
  • দুজনেই গ্রাম থেকে পালিয়ে একটি গোপন জায়গায় আশ্রয় নেয়

সন্দেশখালিকাণ্ডে প্রথম গ্রেফতার, ইডি আধিকারিকদের ওপরে হামলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিশ। ইডি আধিকারিকদের ওপরে হামলার ঘটনায় এই প্রথম বড় পদক্ষেপ নিল পুলিশ। পুলিশ সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, আজ ভোরে বসিরহাট জেলা পুলিশের একটি দল দুই পলাতক অভিযুক্তকে ধরেছে। তাঁদের নাম মেহবুর মোল্লা ও সুকলম সরকার। ইডি টিমকে আক্রমণ করার পর তাঁরা দুজনেই গ্রাম থেকে পালিয়ে একটি গোপন জায়গায় আশ্রয় নেয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সূত্রের খবরের ভিত্তিতে জেলা পুলিশের একটি দল অভিযান চালিয়ে এই দুজনকে গ্রেফতার করে। পুলিশ সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি করতে গ্রামে পৌঁছনোর পর ইডি এবং কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী সিআরপিএফের উপর হামলা চালায় উন্মত্ত জনতা। এই দুজনও হামলায় জড়িত। পুলিশ সূত্র বলছে, সংবাদমাধ্যমের ফুটেজ দেখে তাঁদের দুজনকে শনাক্ত করা হয়। এরপর থেকে পুলিশ তাঁদের খুঁজছিল।

তবে মূল অভিযুক্ত তৃণমূল নেতা শেখ শাহজাহান এখনও পলাতক। অনুগামীদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বার্তা দিলেও এখনও পর্যন্ত পুলিশ তাঁকে খুঁজে বের করতে পারেনি। এদিকে, ধৃত মেহবুর ও সুকলমকে আজ আদালতে তোলা হচ্ছে। পুলিশ হেফাজতের জন্য পুলিশের পক্ষ থেকে আবেদন জানানো হবে।

আরও পড়ুন

Advertisement