scorecardresearch
 

Sandeshkhali Locket Mamta: 'বাংলায় মহিলাদর অবস্থা পাকিস্তানের মতোই ' মমতাকে আক্রমণ লকেটের

Sandeshkhali Locket Mamta: হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেছেন যে আমরা পাকিস্তানে মহিলাদের উপর অত্যাচারের কথা শুনেছি, কিন্তু পশ্চিমবঙ্গেও একই ঘটনা ঘটছে। লকেট বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এখনও এই ঘটনায় কোনও বিবৃতি দেননি। শেখ শাহজাহান এখনও পলাতক।

Advertisement
'পাকিস্তানে মহিলাদের অত্যাচারের মতোই বাংলার পরিস্থিতি' দাবি বিজেপি নেত্রী লকেটের 'পাকিস্তানে মহিলাদের অত্যাচারের মতোই বাংলার পরিস্থিতি' দাবি বিজেপি নেত্রী লকেটের

Sandeshkhali Locket Mamta: পশ্চিমবঙ্গের সন্দেশখালি আজকাল আলোচনায়। আসলে, এখানকার মহিলারা তৃণমূল নেতাদের বিরুদ্ধে যৌন শোষণের অভিযোগ এনেছিলেন, কিন্তু এখনও পর্যন্ত মাত্র দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি শাহজাহান শেখ এখনো পলাতক। অন্যদিকে বিজেপি এ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে লাগাতার আক্রমণ শাণাচ্ছে।

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেছেন যে আমরা পাকিস্তানে মহিলাদের উপর অত্যাচারের কথা শুনেছি, কিন্তু পশ্চিমবঙ্গেও একই ঘটনা ঘটছে। লকেট বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এখনও এই ঘটনায় কোনও বিবৃতি দেননি। শেখ শাহজাহান এখনও পলাতক। পুলিশ তাকে খুঁজে বের করতে পারছে না। তারা (টিএমসি) ৩০% ভোট চায়। আমরা পাকিস্তানে নারীদের উপর অত্যাচারের কথা শুনেছি, পশ্চিমবঙ্গেও একই ঘটনা ঘটছে এবং মমতা বন্দ্যোপাধ্যায় নীরব এবং তারা বলছে যে আরএসএস এই সব করছে। "

এদিকে, পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার বলেন, শেখ শাহজাহানকে গ্রেপ্তারের জন্য প্রতিবাদ করা হবে। ২২ ফেব্রুয়ারি।" রাজনীতি ছাড়াও আজ সন্দেশখালি পৌঁছেছেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপারসন রেখা শর্মাও। তবে এই সময়ের মধ্যে তাকে ভুক্তভোগীদের কারও সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "আমি চাই ভুক্তভোগীরা আমার সঙ্গে কথা বলুক, জাতীয় মহিলা কমিশন তাদের পাশে আছে। আমরা নির্যাতিতার প্রতিটি অভিযোগের বিষয়ে ব্যবস্থা নেব। পুলিশ কোনও ব্যবস্থা নেয় না, উল্টো তারা শুধু ভুক্তভোগীদের স্বজনদের গ্রেফতার করছে।" এই অবস্থা শুধু সন্দেশখালির নয়, গোটা রাজ্যের। রাষ্ট্রপতির কাছে রিপোর্ট পেশ করে তিনি পরবর্তী ব্যবস্থা নেবেন। শেখ শাহজাহানকে গ্রেফতার না করায় নারীরা আতঙ্কিত, আমরা শেখ শাহজাহানকে গ্রেফতারের জন্য চাপ সৃষ্টি করতে হবে।

আরও পড়ুন

 

Advertisement