scorecardresearch
 

Covid Death in Bardhaman: বর্ধমান মেডিক্যালে কোভিডে মৃত্যু নিয়ে রিপোর্ট চাইল স্বাস্থ্য দফতর, বাড়ছে আতঙ্ক

বর্ধমান মেডিক্যাল কলেজে গত তিন দিনে মৃত্যু হয়েছে তিন করোনা আক্রান্তের। আর এতেই চিন্তা বাড়ছে প্রশাসনের। ইতিমধ্যেই এই মৃত্যু নিয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে স্বাস্থ্য দফতর।

Advertisement
বর্ধমান মেডিক্যাল কলেজে গত তিন দিনে মৃত্যু হয়েছে তিন করোনা আক্রান্তের বর্ধমান মেডিক্যাল কলেজে গত তিন দিনে মৃত্যু হয়েছে তিন করোনা আক্রান্তের

করোনার ভয়াবহতা দেখেছে গোটা বিশ্ব। স্বব্ধ হয়ে গিয়েছিল জীবন। একের পর এক মৃত্যু নাড়িয়ে দিয়ে গিয়েছে মানব সভ্যতাকে। ধীরে ধীরে শান্ত হয়েছে পৃথিবী। করোনার সঙ্গে যুদ্ধে মানুষ জয়লাভ করেছে। আবার স্বাভাবিক হয়েছে দৈনন্দিন জীবন। গোটা দেশের মতো রাজ্যেও এখন উঠে গিয়েছে করোনা বিধি, আর এর মাঝেই এল ফের করোনায় মৃত্যুর খবর। বর্ধমান মেডিক্যাল কলেজে গত তিন দিনে মৃত্যু হয়েছে তিন করোনা আক্রান্তের।  আর এতেই চিন্তা বাড়ছে প্রশাসনের। ইতিমধ্যেই এই মৃত্যু নিয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে  স্বাস্থ্য দফতর। 

জানা যাচ্ছে তিনদিনে বর্ধমান মেডিক্যাল কলেজে ও হাসপাতালে কোভিড আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে । রবি ও সোমবারের পর ফের মঙ্গলবারও এক কোভিড আক্রান্তের মৃত্যু হয়।  পাশাপাশি ১০-১২ জন ভর্তি আছে হাসপাতালে যাদেরও অ্যান্টিজেন টেস্ট পজিটিভ বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মৃত ৩ জনের শরীরে জ্বর ছিল। পাশাপাশি একজনের কিডনির সমস্যায় ভুগছিলেন তাঁরা। এর মধ্যে দু'জন এ্যানসেফ্লাইটিসে আক্রান্ত ছিল বলেও হাসপাতাল সূত্রে খবর। এই ঘটনায় ইতিমধ্যেই পূর্ব বর্ধমানে কোভিড হানা দিয়েছে বলে আতঙ্ক ছড়িয়েছে। 

এই মত্যুর পরেও অবশ্য  বর্ধমানের হাসপাতাল কর্তৃপক্ষ ৩ জন  করোনাভাইরাসে মারা গিয়েছেন তা স্বীকার করতে চাইছেন না। তাঁদের দাবি, মারা যাওয়া রোগীরা দীর্ঘদিন ধরে ভুগছিলেন। তাতেই মারা গিয়েছেন। সুতরাং তাঁদের কোমর্বিডিটি ছিল এটা স্পষ্ট। আরটিপিসিআর টেস্ট ছাড়া রোগীদের কোভিড পজিটিভ বলতে নারাজ মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। তবে ওই তিন’‌জনের মৃত্যুর শংসাপত্রে কোভিডের কথা উল্লেখ করা হয়েছে। এই কথা জানাজানি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বর্ধমানের অনেকেই এখন মাস্ক পরতে শুরু করে দিয়েছেন। বিশেষ করে বয়স্ক ব্যক্তিরাই মাস্ক পরছেন।

আরও পড়ুন

Advertisement

Advertisement