scorecardresearch
 

Dev on Mithun Chakraborty: মমতা বললেন 'গদ্দার', দেবের মন্তব্য, 'প্রয়োজনে মিঠুনদাকে আমার কিডনি দিয়ে দিতে পারি'

ঘাটালের নির্বাচনী প্রার্থী দেব। অভিনেতা, প্রযোজনা ছাড়াও রাজনীতির ময়দানেও জনতার দু'হাত ভরা আশীর্বাদ পেয়েছেন দেব। কথার যাদুতে প্রচুর মানুষের মন জয় করেছেন। এই দেবকেই যখন প্রশ্ন করা হল, মিঠুন চক্রবর্তী নাকি পরাণ বন্দ্যোপাধ্যায়, পছন্দের তালিকায় কাকে এগিয়ে রাখবেন? সেই উত্তরও মনে দাগ কাটার মতো। 

Advertisement
মিঠুন চক্রবর্তী ও দেব মিঠুন চক্রবর্তী ও দেব

Dev on Mithun Chakraborty: ঘাটালের নির্বাচনী প্রার্থী দেব। অভিনেতা, প্রযোজনা ছাড়াও রাজনীতির ময়দানেও জনতার দু'হাত ভরা আশীর্বাদ পেয়েছেন দেব। কথার যাদুতে প্রচুর মানুষের মন জয় করেছেন। এই দেবকেই যখন প্রশ্ন করা হল, মিঠুন চক্রবর্তী নাকি পরাণ বন্দ্যোপাধ্যায়, পছন্দের তালিকায় কাকে এগিয়ে রাখবেন? সেই উত্তরও মনে দাগ কাটার মতো। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিদায়ী সাংসদ দেবকে ব়্যাপিড ফায়ারে প্রশ্ন করা হয় মিঠুন চক্রবর্তী না পরাণ বন্দ্যোপাধ্যায়? তার উত্তরে তিনি বলেন, "যে কোনও একজনের নাম নিলে অন্যজন আমায় মারবেন।" তারপরই বলেন, "বয়সের দিক থেকে মিঠুনদা আমার বাবার মতো আর পরাণদা আমার দাদুর মতো। দু'জনেই আমার খুব কাছের। মিঠুনদার যদি শরীর খারাপ হয় আর কিডনি লাগে, আমি আমার কিডনি মিঠুনদাকে দিয়ে দিতে পারি। আর পরাণদা যদি অসুস্থ হন, ওনার রক্তের প্রয়োজন হয়, তাহলে আমি আমার শরীরের সমস্ত রক্ত দিয়ে দিতে পারি। এর চেয়ে বেশি ভাল ভাবে আমি এই দুজনের সঙ্গে আমার সম্পর্ককে ব্যাখ্যা করতে পারতাম না।"

অতি সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় এক নির্বাচনী প্রচার থেকে মিঠুনকে 'গদ্দার' বললে সে প্রসঙ্গেও মুখ খোলেন দেব। বলেন, "আমার এই শব্দগুলিতেই আপত্তি রয়েছে। দিদির পাশাপাশি, মোদির 'দিদি ও দিদি' ফুটেজটাও দেখানো হোক। এই ইভটিজিংটা গোটা দেশ জুড়ে চলছে। সে দিদি হোক বা দাদা, যখন হাজার হাজার মানুষ বক্তব্য শুনছেন কারও, তখন এই ধরনের শব্দ ব্যবহার না করাই ভাল। এই শব্দ, আচরণ, ব্যবহারের বিরুদ্ধে।"

আরও পড়ুন

প্রসঙ্গত, এই দুই অভিনেতাই তাঁর সহকর্মী। শুধু সহকর্মীই নন, তাঁরা দেবের প্রোডাকশনে, দেবের সঙ্গেই কাজ করেছেন। এদিকে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদানের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চক্ষুশূল হয়েছেন। তবে দেবের চোখে মিঠুনের প্রতি সম্মান একটুও কম হতে দেখা যায়নি।

Advertisement

Advertisement