scorecardresearch
 

পরিষেবায় গুরুত্ব, রবিবারও কাজ করবে আলিপুরদুয়ার পুর প্রশাসক বোর্ড

আলিপুরদুয়ার পুর প্রশাসক বোর্ডের চেয়ার পার্সন বাবলু কর বলেন,"সামনেই দুর্গা পুজো। তার উপর ডেঙ্গি প্রতিরোধও বড় চ্যালেঞ্জ। যদিও গত চার বছরে আলিপুরদুয়ার শহর ডেঙ্গু শূন্য। সেই রেকর্ড বজায় রাখতে হবে। তাছাড়া বিভিন্ন ভাঙা রাস্তা সারাইয়ের বিষয়ও রয়েছে। সেই কারণে রবিবারও আমাদের প্রশাসক বোর্ডের সদস্যরা কাজ করবেন বলে সিদ্ধান্ত হয়েছে। আমরা সকলেই এখন থেকে রবিবারও কাজ করব। যতদিন প্রয়োজন ততদিন এই নিয়ম চলবে।" 

Advertisement
রবিবারও কাজ করছে পুর প্রশাসক বোর্ড রবিবারও কাজ করছে পুর প্রশাসক বোর্ড
হাইলাইটস
  • রবিবারও কাজ করবে পুর প্রশাসক বোর্ড
  • সেই মতো আজও চলে কাজ
  • যতদিন প্রয়োজন ততদিনই বহাল থাকবে এই সিদ্ধান্ত

এবার থেকে রবিবারও কাজ করবে আলিপুরদুয়ার পৌরসভা (Alipurduar Municipality)। এমনটাই সিদ্ধান্ত আলিপুরদুয়ার পৌরসভার নতুন প্রশাসক বোর্ডের। এই প্রসঙ্গে আলিপুরদুয়ার পুর প্রশাসক বোর্ডের চেয়ার পার্সন বাবলু কর বলেন,"সামনেই দুর্গা পুজো। তার উপর ডেঙ্গি প্রতিরোধও বড় চ্যালেঞ্জ। যদিও গত চার বছরে আলিপুরদুয়ার শহর ডেঙ্গু শূন্য। সেই রেকর্ড বজায় রাখতে হবে। তাছাড়া বিভিন্ন ভাঙা রাস্তা সারাইয়ের বিষয়ও রয়েছে। সেই কারণে রবিবারও আমাদের প্রশাসক বোর্ডের সদস্যরা কাজ করবেন বলে সিদ্ধান্ত হয়েছে। আমরা সকলেই এখন থেকে রবিবারও কাজ করব। যতদিন প্রয়োজন ততদিন এই নিয়ম চলবে।" 

পৌরসভার ভাইস চেয়ার পার্সন রুমা ভৌমিক বলেন, "আগে কাজ তারপর কথা, আলাপ আলোচনা। সেই কারণে কাজকে প্রাধান্য দেওয়ার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে পৌরসভার সব কর্মীরাই যে রবিবার (Sunday) কাজ করবেন তেমনটা নয়। যখন যেমন দরকার হবে তাঁদের সেই রকমভাবে কাজ করতে হবে। রবিবার প্রয়োজন হলে কর্মীদেরও কাজ করতে হবে। আমরা প্রশাসক বোর্ডের সকলে রবিবার কাজ করব।"

আলিপুরদুয়ার পৌরসভা
আলিপুরদুয়ার পৌরসভা

সিদ্ধান্ত অনুযায়ী এদিন থেকেই শুরু হয়ে গিয়েছে কাজ। এদিন শহরের রাস্তাঘাট মেরামতি নিয়ে পৌরসভার ইঞ্জিনিয়ারদের সঙ্গে বৈঠক করেন প্রশাসক বোর্ডের পাঁচ সদস্য। প্রয়োজন অনুযায়ী বিভিন্ন রাস্তা সারাইয়ের কাজ দ্রুত শেষ করার নির্দেশও দেওয়া হয়। প্রসঙ্গত,গত সপ্তাহেই আলিপুরদুয়ার পৌরসভার নতুন প্রশাসক বোর্ড দায়িত্ব নিয়েছে। পৌরসভার চেয়ার পার্সনের পদ থেকে তৃণমূল (TMC) নেতা মিহির দত্তকে সরিয়ে সেই জায়গায় বসানো হয়েছে বাবলু করকে।


 

Advertisement