scorecardresearch
 

Arjun Singh Complain: 'ভোট কারচুপি করতে গণনাকেন্দ্রে নোংরা কৌশল নিয়েছে TMC', বিজেপি প্রার্থীর পোস্টে চাঞ্চল্য

Arjun Singh Complain: সোশ্যাল মিডিয়া পোস্টে অর্জুন সিং অভিযোগ করেছেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার পরিকল্পনা করে রেখেছে। এই নিয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছেন অর্জুন সিং। আগামীকাল গণনা কেন্দ্রগুলিতে যাতে বিজেপির কাউন্টিং এজেন্টরা ঠিক মতো কাজ করতে না পারে তার পরিকল্পনা করা হচ্ছে।

Advertisement
বিজেপি নেতা অর্জুন সিং বিজেপি নেতা অর্জুন সিং

Arjun Singh Complain Against TMC: ভোগ গণনার আগের দিকে রাজ্য জুড়ে চলছে অশান্তি। একাধিক জায়গা থেকে ভোট পরবর্তী হিংসার খবর আসছে। ইতিমধ্যেই ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং চাঞ্চল্যকর অভিযোগ করে হইচই ফেলে দিয়েছেন। গণনার দিন বিজেপির কাউন্টিং এজেন্টদের হেনস্থা করা ও ভোট কারচুপি করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। এমনকী এতে পুলিশ কর্মীদের ব্যবহার করা হবে বলে তিনি বিস্ফোরক দাবি করেছেন। 

কী লিখেছেন অর্জুন?
@AITCofficial ভোটে কারচুপির জন্য সমস্ত নোংরা কৌশল ব্যবহার করেছে এবং এখন তারা গণনা প্রক্রিয়াকে টার্গেট করেছে। টিএমসি ব্যারাকপুরের ডিএম এবং এসডিও-এর সাথে যোগসাজশে তার শিক্ষক সেল থেকে প্রধান শিক্ষক এবং শিক্ষকদের গণনা কর্মকর্তা হিসাবে নিয়োগ করার ব্যবস্থা করেছে। 
এটি ছাড়াও, আমি ইতিমধ্যে @ECISVEEP-কে জানিয়েছি যে পুলিশ কর্মীদের সিভিল পোশাকে গণনা প্রাঙ্গণে প্রবেশের নির্দেশ দেওয়া হয়েছে যাতে TMC-এর পক্ষে গণনাকে প্রভাবিত ও কারচুপি করা যায়।
আমি @ECISVEEP-কে অনুরোধ করছি TMC-এর এই ধরনের প্রতারণামূলক কৌশলের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিতে।

সোশ্যাল মিডিয়া পোস্টে অর্জুন সিং অভিযোগ করেছেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার পরিকল্পনা করে রেখেছে। এই নিয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছেন অর্জুন সিং। আগামীকাল গণনা কেন্দ্রগুলিতে যাতে বিজেপির কাউন্টিং এজেন্টরা ঠিক মতো কাজ করতে না পারে তার পরিকল্পনা করা হচ্ছে।

Advertisement

নাকা চেকিংয়ের নামে বিজেপি কাউন্টিং এজেন্ট দের বাধা সৃষ্টি করতে পারে পুলিশ বলে আশঙ্কা প্রকাশ অর্জুনের। রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজ কাউন্টিং সেন্টারের বাইরে অবৈধ জমায়েত করার জন্য তৃণমূল কর্মী দের ফোনে বার্তা পাঠাচ্ছেন বলে অভিযোগ অর্জুন সিংহের ।

আরও পড়ুন

এক্সে পোস্টের পর এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ব্যারাকপুরে বেশ কিছু পুলিশ আধিকারিক তৃণমূলের সঙ্গে বৈঠক করেছে। কীভাবে বিজেপির পোলিং এজেন্টদের গণনা কেন্দ্রে যাওয়া থেকে বাধা দেওয়া যায় সেবিষয়ে পরিকল্পনা তারা সেরে ফেলেছে।’ তাঁর আশঙ্কা, ‘আমাদের এজেন্টদের রাস্তাতেই নাকা চেকিংয়ের নামে আটক করার চেষ্টা করা হতে পারে।’

 

 

Advertisement