scorecardresearch
 

Arjun Singh On Saumitra Khan : এবার কি তৃণমূলে যাবেন সৌমিত্র? জল্পনা উষ্কে দিলেন অর্জুন

গত বিধানসভা ভোটের পর থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপিতে। মুকুল রায়কে (Mukul Roy) দিয়ে শুরু। তারপর থেকে একে একে বহু প্রথম সারির নেতা, যাঁরা একসময় তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) গিয়েছিলেন, তাঁরা আবার ফিরে আসতে শুরু করেন তৃণমূলে। তালিকায় সর্বশেষ সংযোজন অর্জুন সিং।

Advertisement
সৌমিত্র খাঁ ও অর্জুন সিং (বামদিক থেকে) সৌমিত্র খাঁ ও অর্জুন সিং (বামদিক থেকে)
হাইলাইটস
  • তৃণমূলে গিয়েছেন অর্জুন সিং
  • সৌমিত্র খাঁ-কে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য
  • পাল্টা দিলেন বিষ্ণুপুরের সাংসদও

অর্জুন সিং তৃণমূলের ফেরার পর নতুন করে সরগরম রাজ্য রাজনীতি। এরই মাঝে সৌমিত্র খাঁ-কে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য অর্জুন সিংয়ের (Arjun Singh)। ব্যারাকপুরের সাংসদ বলেন, "সৌমিত্র খাঁ আমার ভাই, ওয়েট অ্যান্ড সি। কে আসবেন না বলতে পারব না। তবে অনেকে আসবেন এটা বলতে পারি।" অর্জুনের এই মন্তব্যের পরেই জল্পনা শুরু হয়েছে, তাহলে কী আরও অনেকেই যোগ দিতে চলেছেন তৃণমূলে?

এদিকে অর্জুন সিংয়ের এই মন্তব্যের প্রেক্ষিতে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan) বলেন, "বাঁকুড়া জেলায় যাঁরা তৃণমূল কংগ্রেস করেন, তাঁদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক খুব ভাল। অর্জুনদা বিজেপির সাংসদ, আমিও। অপরূপা তৃণমূলের সাংসদ। আমিও তৃণমূলের সাংসদ ছিলাম। সম্পর্কটা নিশ্চয় আছে। অর্জুনদার সঙ্গে সম্পর্ক খারাপ, এটা তো বলব না। শুধু একটা কথাই বলব, অভিষেক বন্দ্যোপাধ্যায় যেদিন তৃণমূল কংগ্রেস করবেন না, আমি সেদিন তৃণমূলে ফিরে আসতে পারি। কারণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নিচে আমি পার্টি করব না।" 

প্রসঙ্গত গত বিধানসভা ভোটের পর থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপিতে। মুকুল রায়কে (Mukul Roy) দিয়ে শুরু। তারপর থেকে একে একে বহু প্রথম সারির নেতা, যাঁরা একসময় তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) গিয়েছিলেন, তাঁরা আবার ফিরে আসতে শুরু করেন তৃণমূলে। তালিকায় সর্বশেষ সংযোজন অর্জুন সিং। এখন দেখার অর্জুন সিংয়ের কথাকে বাস্তবায়িত করে আগামিদিনে আরও কেউ গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুলে নাম লেখান কিনা।  

আরও পড়ুনবিনা পয়সায় সারা মাস খাওয়াদাওয়া সারলেন এই মহিলা, কীভাবে?

 

Advertisement