scorecardresearch
 

'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়,' জামাইষষ্ঠীতে কানন-বান্ধবীর নতুন নাম

জামাইষষ্ঠীর সকালে চমক বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। নিজের ফেসবুক অ্যাকাউন্টের নাম বদলে ফেললেন তিনি।

Advertisement
শোভন ও বৈশাখী শোভন ও বৈশাখী
হাইলাইটস
  • জামাইষষ্ঠীর সকালে চমক বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের
  • নিজের ফেসবুক অ্যাকাউন্টের নাম বদলে ফেললেন তিনি
  • নতুন নাম 'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়'

জামাইষষ্ঠীর সকালে চমক বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। নিজের ফেসবুক অ্যাকাউন্টের নাম বদলে ফেললেন তিনি। নিজের নামের সঙ্গে জুড়ে নিলেন শোভন চট্টোপাধ্যায়কে। অ্যাকাউন্টের নাম রাখলেন 'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়।' যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

এতদিন পর্যন্ত এক ছাদের তলায় বসবাস করলেও শোভন চট্টোপাধ্যায়কে কখনও শোভনবাবু বা শোভনদা বলে সম্বোধন করে এসেছেন বৈশাখীদেবী। তবে আজ ফেসবুকে নাম পরিবর্তনের পর থেকে অনেকে বলতে শুরু করেছেন, তাহলে কি এবার 'যুগল' হিসেবে আত্মপ্রকাশ করলেন তাঁরা? সেই ইঙ্গিতই কি দিয়েছেন বৈশাখীদেবী? 

শুধু তাই নয়, নিজের ও শোভন চট্টোপাধ্যায়ের ছবি পোস্ট করে সেখানে যে ক্যাপশন দিয়েছেন তাতেও চমক রেখেছেন বৈশাখীদেবী। লিখেছেন, 'The journey from Me to we begins'। অর্থাৎ, 'আমি থেকে আমরা হয়ে ওঠার যাত্রা শুরু'। 

আরও পড়ুন : 'মারবো এখানে...' ডায়লগেই ফাঁসলেন মিঠুন, পুলিশি জিজ্ঞাসাবাদ

আজতক বাংলার তরফে এই নিয়ে বৈশাখীদেবীকে প্রশ্ন করা হলে তিনি জানান, 'এর আগের ভিডিওটা দেখুন, তাহলেই সব পরিষ্কার হয়ে যাবে।' 

প্রসঙ্গত, এই ছবি পোস্টের ঠিক একদিন আগে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন-বৈশাখী ফেসবুকে ভিডিও প্রকাশ করে রত্না চট্টোপাধ্যায়ের বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে দাবি করেন। কয়েকটি ছবিও প্রকাশ করেছিলেন বৈশাখী তাঁর অ্যাকাউন্ট থেকে। অনেকে বলছেন, রত্না চ্যাপ্টার শোভন চট্টোপাধ্যায় ক্লোজড করে দিয়েছেন, তার প্রমাণ হিসেবেই বৈশাখীদেবীর এই পদক্ষেপ। 

তবে আজকের এই অ্যাকাউন্টে নাম বদল নিয়ে নেটিজেনরা রসিকতাও করেছেন। কেউ লিখেছেন, এটা জামাইষষ্ঠীর উপহার আবার কারও মতে, নতুন ইনিংস শুরু করতে চলেছেন, তারই ইঙ্গিত দিয়েছেন বৈশাখীদেবী।   
 

Advertisement