scorecardresearch
 

Baranagar By Election: বরানগরে TMC প্রার্থী সায়ন্তিকা? bangla.aajtak.in-কে যা জানালেন অভিনেত্রী

লোকসভা ভোটে তাঁকে তৃণমূল প্রার্থী না করাতে ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তবে মনে হচ্ছে এবার তাঁর অভিমান ঘুঁচতে চলেছে। তৃণমূল সূত্রে খবর, বিধানসভা উপ নির্বাচনে সায়ন্তিকাকে বরানগরে প্রার্থী করা হতে পারে।

Advertisement
বরানগরে সজল vs সায়ন্তিকা? বরানগরে সজল vs সায়ন্তিকা?
হাইলাইটস
  • বিধানসভা উপ নির্বাচনে সায়ন্তিকাকে বরানগরে প্রার্থী করা হতে পারে সায়ন্তিকাকে
  • এই বিষয়ে যদিও তৃণমূলের তরফে কিছুই ঘোষণা করা হয়নি

লোকসভা ভোটে তাঁকে তৃণমূল প্রার্থী না করাতে ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তবে মনে হচ্ছে এবার তাঁর অভিমান ঘুঁচতে চলেছে। তৃণমূল সূত্রে খবর, বিধানসভা উপ নির্বাচনে সায়ন্তিকাকে বরানগরে প্রার্থী করা হতে পারে। এই বিষয়ে যদিও তৃণমূলের তরফে কিছুই ঘোষণা করা হয়নি। দু-একদিনের মধ্যেই এনিয়ে ঘোষণা হতে পারে।

গত ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন সভা থেকে রাজ্যের ৪২টি লোকসভা আসনের প্রার্থীর নাম ঘোষণা করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর থেকে অনেকেই মন ভাঙার কথা জানিয়েছেন। তাঁদের মধ্যে ছিলেন সায়ন্তিকাও। তিনি প্রকাশ্যেই দলের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এমনকি দলের রাজ্য সম্পাদক পদ থেকে ইস্তফা দেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে সায়ন্তিকাকে বাঁকুড়া থেকে প্রার্থী করেছিল তৃণমূল। যদিও তিনি জিততে পারেননি। তবে হাল না ছেড়ে তিনি বাঁকুড়ার মাটিতে পড়েছিলেন সংগঠনের কাজে। তিন বছর পরিশ্রমের ফল হিসেবে তিনি লোকসভার টিকিট আশা করেছিলেন। সেটা না পেয়েই ক্ষোভ চেপে রাখেননি।

তৃণমূল সূত্রে খবর, সায়ন্তিকাকে বরানগরে প্রার্থী করে উপহার দেওয়ার কথা ভাবা হচ্ছে। এই কেন্দ্রের জন্য বিজেপি ইতিমধ্যেই প্রার্থীর নাম ঘোষণা করেছেন। উপ নির্বাচনে লড়বেন বিজেপি নেতা সজল ঘোষ। আগে এই আসনে বিধায়ক ছিলেন তাপস রায়। তিনি বিধায়ক পদ ও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এছাড়াও উত্তর কলকাতা লোকসভা আসনে তাঁকেই প্রার্থী করেছে দল। তাপস রায় বিধানসভা পদে ইস্তফা দেওয়ার পর ওই কেন্দ্রে উপ নির্বাচন হচ্ছে।

বরানগরে আপনি কি দাঁড়াচ্ছেন? Bangla.aajtak.in-র এই প্রশ্নের  জবাবে সায়ন্তিকা বলেন, 'এখনও দলের তরফে ঘোষণা করা হয়নি নাম। তাই এই বিষয়ে বলা ঠিক হবে না।' প্রার্থী করা নিয়ে দলের সঙ্গে কি আপনার কথা হয়েছে? উত্তরে অভিনেত্রী বলেন, 'দেখুন দলের সঙ্গে আমার রোজই কথা হয়। পুরো বিষয়টি দু-একদিনের মধ্যে পরিষ্কার হয়ে যাবে। আবারও বলছি এখনই কিছু বলা ঠিক হবে না। আগে দলের তরফে ঘোষণা হোক।'

আরও পড়ুন

Advertisement

Advertisement