scorecardresearch
 

West Bengal Police Posting: ভোট মিটতেই পুলিশে রদবদল, ৪ অফিসার ফিরলেন পুরোনো পদে

West Bengal Police Posting: পশ্চিমবঙ্গ সরকার রাজ্য়ের ৪ জন পুলিশ অফিসারকে ফিরিয়ে এনেছে যাঁদের, তাঁদের পদ থেকে অপসারণ করা হয়েছিল এবং লোকসভা নির্বাচনের সময় নির্বাচন কমিশন দ্বারা অনির্বাচনী পদে স্থানান্তর করা হয়েছিল। 

Advertisement
ভোট মিটতেই পুলিশে রদবদল, ৪ অফিসার ফিরলেন পুরোনো পদে ভোট মিটতেই পুলিশে রদবদল, ৪ অফিসার ফিরলেন পুরোনো পদে

West Bengal Police Posting: পশ্চিমবঙ্গ সরকার রাজ্য়ের ৪ জন পুলিশ অফিসারকে ফিরিয়ে এনেছে যাঁদের, তাঁদের পদ থেকে অপসারণ করা হয়েছিল এবং লোকসভা নির্বাচনের সময় নির্বাচন কমিশন দ্বারা অনির্বাচনী পদে স্থানান্তর করা হয়েছিল। 

আমিনুল ইসলাম খান বসিরহাট থানার অন্তর্গত মিনাখায় এসডিপিও পদে নিযুক্ত ছিলেন। সন্দেশখালি থানা এই বসিরহাট থানার অন্তর্গত। নির্বাচনের সময় বিরোধী দলগুলি এই অফিসারের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করেছিল। যাঁর পরে নির্বাচন কমিশন তাকে রাজ্য আইবি-তে স্থানান্তরিত করে এবং অমিতাভ কোনারকে মিনাখায় পোস্টিং করে। যিনি হাওড়ার ডিএসপি সদর  পদে ছিলেন।

ইলেকশন কমিশন দিবাকর দাসকেও বদলি করেছিল, যিনি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে এসডিপিও পদে নিযুক্ত ছিলেন। যেটি বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর জেলা এবং কেন্দ্র। দার্জিলিং-এর ডিএসপি আজহারউদ্দিন খানকেও সরিয়ে তাঁর জায়গায় স্থলাভিষিক্ত হলেন কাঁথির নতুন এসডিপিও। 

আজ পশ্চিমবঙ্গের সরকার এই সমস্ত অফিসারকে তাঁদের আগের পদে ফিরিয়ে দিয়েছে। দিবাকর দাস আবার এসডিপিও কাঁথিতে এবং আমিনুল ইসলাম খান এসডিপিও মিনাখা হিসাবে ফিরে এসেছেন এবং আজহারউদ্দিন খান দার্জিলিংয়ের ডিএসপি সদর দফতর হিসাবে তার আগের পদে ফিরে এসেছেন।

 

Advertisement