scorecardresearch
 

বক্সায় বাইসনের সঙ্গে বাইকের ধাক্কা, নিহত চালক

বাইকের সঙ্গে বাইসন (Bison)-এর ধাক্কা। আর এর জেরে মৃত্যু হল চালকের। শনিবার সকালে আলিপুরদুয়ার (Alipurduar)-এর বক্সা (Buxa)-র ঘটনা।

বক্সায় বাইসনের সঙ্গে সংঘর্ষে এক বাইকচালকের মৃত্যু হয়েছে (প্রতীকি ছবি) বক্সায় বাইসনের সঙ্গে সংঘর্ষে এক বাইকচালকের মৃত্যু হয়েছে (প্রতীকি ছবি)
হাইলাইটস
  • বাইকের সঙ্গে বাইসনের ধাক্কা
  • জেরে মৃত্যু হল চালকে
  • শনিবার সকালে আলিপুরদুয়ারের বক্সার ঘটনা

বাইকের সঙ্গে বাইসন (Bison)-এর ধাক্কা। আর এর জেরে মৃত্যু হল চালকের। শনিবার সকালে আলিপুরদুয়ার (Alipurduar)-এর বক্সা (Buxa)-র ঘটনা।

পুলিশ ও বনদপ্তর সূত্রে খবর, এদিন আলিপুরদুয়ার জেলার বক্সা (Buxa)-র জঙ্গলে এই ঘটনাটি ঘটেছে। একটি বাইসন রাস্তা পার হচ্ছিল। আর তখন সেখান থেকে একটি বাইক আসছিল। বাইকচালক বুঝতে পারেননি কিছু। ফলে ধাক্কা লাগে বাইসনটির সঙ্গে। তিনি গুরুতর জখম হন।

এদিন জয়ন্তী (Jayanti) নদীর যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছে। বাইকটা যাচ্ছিল সেদিকে। এবং দুর্ঘটনা ঘটেছে বালা নদীর কাছে। ওই বাইকের পাশে আরও একটি বাইক ছিল। তার পেছনে ছিল একটি গাড়ি। সেখানে থাকা যাত্রীদের কোনও আঘাত লাগেনি। তাঁরা অক্ষত রয়েছেন।

বাইসনের সঙ্গে প্রবল সংঘর্ষের জেরে বাইকচালক, বাইক এবং বাইসন- তিনটিই ছিটকে পড়ে। এবং শুন্যে একাধিকবার পাল্টি খায় বাইকটি। গুরুতর জখম হন বাইকচালক। তাঁর শরীরের বিভিন্ন অংশে চোট লেগেছে। তাঁকে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কোনও লাভ হয়নি। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, ওই বাইকটি আসছিল কোচবিহারের দিক থেকে। কোচবিহার জেলার খোলটা গ্রামের বাসিন্দা নিহত চালক। পুন্ডিবাড়ি থানা এলাকার মধ্যে পড়ছে তাঁর বাড়ি। তাঁর পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা শুরু করেছে পুলিশ। পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারলে তাঁর মরদেহ পৌঁছে দেওয়ার প্রক্রিয়া শুরু করা হবে।

স্থানীয়দের দাবি, চালক বুঝতেই পারেননি বাইসন আসছে। তিনি খেয়াল করেননি। আর তাই এই ঘটনা। চালকের মাথায় হেলমেট পরা ছিল। তাঁর মারাত্মক আঘাত লেগেছিল। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। দুর্ঘটনার পর তিনি একদিকে ছিটকে যান, তাঁর বাইক ছিটকে যায় অন্যদিকে।

এই ঘটনায় একটি বাইসন আহত হয়েছে বলে জানা গিয়েছে। তর চোট কতটা গুরুতর, সে ব্যাপারে কিছু জানা যায়নি। ধাক্কা লাগার পর সেটি চলে গিয়েছে জঙ্গলে। ফলে আর কিছুই জানা যায়নি।