scorecardresearch
 

খেজুরিতে BJP কর্মীকে খুনের অভিযোগ, পুলিশকে ঘিরে বিক্ষোভ

আজ সকালে শম্ভুনাথ বারুই নামে এক BJP কর্মীর মৃতদেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে শম্ভুনাথকে। এলাকায় উত্তেজনা রয়েছে।

Murder Murder
হাইলাইটস
  • খেজুরিতে সাতসকালে উত্তেজনা, BJP-কর্মীকে খুনের অভিযোগ
  • পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ঘিরে বিক্ষোভ দেখানো হয়
  • খুনের পিছনে রাজনৈতিক যোগ রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ

পূর্ব মেদিনীপুরের খেজুরির ভূপতিনগরে BJP-কর্মীকে খুনের অভিযোগ। আজ সকালে শম্ভুনাথ বারুই নামে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে শম্ভুনাথকে। ভোটের আগে থেকেই তাঁদের পরিবারকে একাধিকবার হুমকি দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। 

মৃতের পরিবার জানিয়েছে, আজ সকালে বাড়ির অদূরে একটি মাঠ থেকে মৃতদেহ উদ্ধার হয়। গতকাল রাতে এলাকার একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শম্ভুনাথ। তারপর আর তিনি বাড়ি ফেরেননি। এরপর সকালে মাঠ থেকে মৃতদেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, অবিলম্বে তদন্ত শুরু করে দোষীদের গ্রেফতার করতে হবে পুলিশকে। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, আগে তৃণমূল কংগ্রেস করতনে শম্ভুনাথ। তবে আমফানের পর তাঁর বাড়ি ভেঙে যায়। কিন্তু, তিনি ক্ষতিপূরণ পাননি। তারপরই BJP-তে যোগ দেন। এলাকায় সক্রিয়ভাবে BJP-র কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। 

স্থানীয় বাসিন্দারা এও জানিয়েছেন, মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। তাঁদের দাবি, এটি খুন। আত্মহত্যা নয়। গতরাতে, শম্ভুনাথকে মারধর করা হয়। তার জেরেই মৃত্যু হয়েছে।  এদিকে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করতে আসে পুলিশ। তখন পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় এলাকার মানুষজন। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।