scorecardresearch
 

মুখ্যমন্ত্রীর FB Live-এ জ্যোতিপ্রিয়র বিরুদ্ধে মন্তব্য, নিখোঁজ TMC কর্মী

সম্প্রতি দলের নেতাদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফেসবুকে সেই বৈঠকের লাইভ সম্প্রচার করা হচ্ছিল। ঠিক সেই সময়েই বনগাঁর ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তথা তৃণমূল কর্মী সিন্টু ভট্টাচার্য লাইভের কমেন্ট সেকশানে উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতা তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একটি মন্তব্য করেন। তিনি লেখেন, "বালু মল্লিক (জ্যোতিপ্রিয় মল্লিক) উঃ ২৪ পরগনা টা শেষ করছে, দয়া করে আপনি নজর দিন।"

Advertisement
জ্যোতিপ্রিয় মল্লিক জ্যোতিপ্রিয় মল্লিক
হাইলাইটস
  • বনমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য
  • তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের
  • কটাক্ষ গেরুয়া শিবিরের

খোদ মুখ্যমন্ত্রীর ফেসবুক লাইভ (Facebook Live) চলাকালীন দলের অন্যতম শীর্ষ নেতা তথা রাজ্যের বনমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য তৃণমূলেরই এক কর্মীর। ঘটনায় ওই তৃণমূল নেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের। এদিকে সেই ঘটনার পর থেকেই খোঁজ মিলছে না ওই তৃণমূল কর্মীর। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার বনগাঁয়। 

জানা গিয়েছে, সম্প্রতি দলের নেতাদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফেসবুকে সেই বৈঠকের লাইভ সম্প্রচার করা হচ্ছিল। ঠিক সেই সময়েই বনগাঁর ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তথা তৃণমূল কর্মী সিন্টু ভট্টাচার্য লাইভের কমেন্ট সেকশানে উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতা তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একটি মন্তব্য করেন। তিনি লেখেন, "বালু মল্লিক (জ্যোতিপ্রিয় মল্লিক) উঃ ২৪ পরগনা টা শেষ করছে, দয়া করে আপনি নজর দিন।"

মুখ্যমন্ত্রীর লাইভ চলাকালীন এরূপ মন্তব্যকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় তৃণমূলের অন্দরে। এরপরেই তৃণমূলের তরফে বনগাঁ থানায় সিন্টু ভট্টাচার্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। এই প্রসঙ্গে বনগাঁ সাংগঠনিক জেলার তৃণমূল (TMC) সভাপতি গোপাল শেঠ সংবাদমাধ্যমকে বলেন, "আমাদের অভিভাবক জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। তাঁকে নিয়ে ফেসবুকে খারাপ মন্তব্য করলে দলের পক্ষ থেকে তো ব্যবস্থা নেওয়া হবেই। নিজেদের দলের হলেও তাঁকে প্রশ্রয় দেওয়া হবে না।" 

যদিও এই ঘটনায় তৃণমূলকে পাল্টা খোঁচা দিতে ছাড়েনি গেরুয়া শিবির। বিজেপির (BJP) বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মণ্ডল সংবাদমাধ্যমকে জানান, "একজন তৃণমূল কর্মী বনমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য করে যদি রোষে পড়েন, তাহলে সাধারণ মানুষের কী অবস্থা ভাবুন।"

এদিকে এই ঘটনার পর থেকেই খোঁজ মিলছে না সিন্টু ভট্টাচার্যের। এই বিষয়ে সিন্টুর ভাই মিন্টু ভট্টাচার্যের অভিযোগ, ঘটনার পর তাঁদের বাড়িতে গিয়ে খারাপ আচরণ করেছে পুলিশ। একইসঙ্গে সিন্টুর বাবা স্বপন ভট্টাচার্য বলেন, "ছেলে ভুল করেছে ফেলেছে। সেটা যত দ্রুত সম্ভব মিটে যায় সেটাই চাইব।" 

Advertisement

আরও পড়ুনবৃষ্টিতে ভিজে জ্বর-সর্দিতে ভুগছেন? এই ৫ খাবারে নিমেষে উপশম

 

Advertisement