scorecardresearch
 

Sealdah-NJP Train Late By Hours: শিয়ালদা-এনজেপি একগুচ্ছ ট্রেন অস্বাভাবিক লেট, বিপাকে যাত্রীরা, রইল তালিকা

Sealdah-NJP Train Late By Hours: ঘন কুয়াশায় দৃশ্যমানতা শূন্য। ফলে ট্রেন বাতিল অব্যাহত রবিবারও। এর মধ্যে এ রাজ্যের ট্রেনও রয়েছে। দেশজুড়ে কমপক্ষে ২৫৮ টি ট্রেন বাতিল করা হয়েছে। পশ্চিমবঙ্গ থেকেও একগুচ্ছে ট্রেন বাতিল আছে। এর মধ্য়ে কলকাতার দিক থেকে উত্তরবঙ্গগামী বা শিলিগুড়ির দিক থেকে শিয়ালদা বা হাওড়াগামী ট্রেন বাতিল না হলেও অস্বাভাবিক লেট রয়েছে। বিপাকে পড়তে না চাইলে আগে থেকে দেখে নিন তালিকা। অনলাইনেও চেক করতে পারেন।

Advertisement
শিয়ালদা-এনজেপি একগুচ্ছ ট্রেন অস্বাভাবিক লেট, বিপাকে যাত্রীরা, রইল তালিকা শিয়ালদা-এনজেপি একগুচ্ছ ট্রেন অস্বাভাবিক লেট, বিপাকে যাত্রীরা, রইল তালিকা
হাইলাইটস
  • শিয়ালদা-এনজেপি একগুচ্ছ ট্রেন দেরিতে চলছে
  • অস্বাভাবিক লেট, বিপাকে যাত্রীরা, রইল তালিকা
  • পর্যটক থেকে সাধারণ যাত্রীরা হয়রান

Sealdah-NJP Train Late By Hours: ঘন কুয়াশায় দৃশ্যমানতা শূন্য। ফলে ট্রেন বাতিল অব্যাহত রবিবারও। এর মধ্যে এ রাজ্যের ট্রেনও রয়েছে। দেশজুড়ে কমপক্ষে ২৫৮ টি ট্রেন বাতিল করা হয়েছে। পশ্চিমবঙ্গ থেকেও একগুচ্ছে ট্রেন বাতিল আছে। বাতিলের তালিকায় আছে ২২১৯৭ কলকাতা টার্মিনাল-বীরাঙ্গনা লক্ষ্মীবাই স্টেশন এক্সপ্রেস, ১২৯৮৭ শিয়ালদা-আজমেঢ় এক্সপ্রেস, ১২৫২৪ নয়াদিল্লি-নিউ জলপাইগুড়ি সুপারফাস্ট এক্সপ্রেসের মতো ট্রেন। এর মধ্য়ে কলকাতার দিক থেকে উত্তরবঙ্গগামী বা শিলিগুড়ির দিক থেকে শিয়ালদা বা হাওড়াগামী ট্রেন বাতিল না হলেও অস্বাভাবিক লেট রয়েছে।

তাপমাত্রার সঙ্গে পারদ নামছে। সঙ্গে জাঁকিয়ে কুয়াশা। রাতে দৃশ্যমানতা প্রায় থাকছে না। ফলে ট্রেন চলাচলে সমস্যা বাড়ছে। তার জেরেই অস্বাভাবিক দেরিতে গন্তব্যে পৌঁছাচ্ছে বিভিন্ন ট্রেন। শনিবারের হিসেবে তাই বলছে। 

উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গের মধ্যে কোন ট্রেন কত লেট

হলদিবাড়িগামী দার্জিলিং মেল ৩ ঘন্টা ১৬ মিনিট দেরিতে চলছে। শিয়ালদাগামী পদাতিক এক্সপ্রেস ৮ ঘন্টা ৪৯ মিনিট দেরিতে চলছে। তিস্তা-তোর্সা এক্সপ্রেস ৭ ঘণ্টা ৩৫ মিনিট দেরিতে চলছে। শিয়ালদাগামী উত্তরবঙ্গ এক্সপ্রেস ৪ ঘন্টা ২৬ মিনিট দেরিতে চলছে। হাওড়াগামী সরাইঘাট এক্সপ্রেস ৭ ঘন্টা ৪৯ মিনিট দেরিতে চলছে। কামাখ্যাগামী নর্থইস্ট এক্সপ্রেস ৭ ঘন্টা ৪৬ মিনিট দেরিতে চলছে। ডিব্রুগড়গামী লোকমান্য তিলক এক্সপ্রেস ৫ ঘন্টা ২৬ মিনিট দেরিতে চলছে। এনজেপিগামী বন্দেভারত এক্সপ্রেস ১ ঘন্টা দেরিতে চলছে। নয়াদিল্লীগামী রাজধানী এক্সপ্রেস ৬ ঘন্টা ৪৩ মিনিট দেরিতে চলছে। আগামী কয়েক দিন এই পরিস্থিতি বজায় থাকবে বলে মনে করা হচ্ছে। এনজেপিগামী বা এনজেপির উপর দিয়ে যে সমস্ত ট্রেন অসমের দিকে যাচ্ছে বা আসছে, এনজিপি স্টেশনে ইন্টারলকিং এর কাজ এবং তার ওপর ঘন কুয়াশা এই দুই এর কারণে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটছে বলে জানিয়েছেন উত্তর-পূর্ব সীমান্ত রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে।

কোন কোন ট্রেন বাতিল আছে, সেই তালিকা দেখবেন কীভাবে?

Advertisement

১) যে কোনও সার্চ ইঞ্জিনে গিয়ে NTES বা National Train Enquiry System লিখে সার্চ করতে হবে। অথবা enquiry.indianrail.gov.in/ntes-তে (NTES - Indian Rail - National Train Enquiry System) ক্লিক করতে হবে যাত্রীদের।স্ক্রিনের উপরের দিকে ডানদিক ঘেঁষে 'Exceptional Trains' আছে। সেখানে থাকা ড্রপ-ডাউনে ক্লিক করতে হবে।সেখানে ‘Cancelled Trains’ অপশনে গিয়ে সমস্ত বাতিল ট্রেনের তথ্য মিলবে।

 

Advertisement