scorecardresearch
 
 

ভবানীপুর ভোটের আগে একবালপুরে নাকা চেকিং, উদ্ধার ৪ লক্ষ টাকা

তিনদিন পর ভবানীপুরে হাই ভোল্টেজ  উপনির্বাচন। আজ, সোমবার নির্বাচনের প্রচারের শেষ দিন ছিল। এর আগে যে কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে কলকাতা পুলিশ জায়গায় জায়গায় নাকা চেকিং চালাচ্ছে। কলকাতা পুলিশের বিশেষ একটি দল বেশ কয়েকটি স্থানে অভিযান চালাচ্ছে। সোমবারই সুধীর বোস রোড এবং ডি এইচ রোড লক্ষ্মী মন্দিরের কাছে ক্রসিংয়ে নাকা চেকিংয়ের সময় চার লক্ষ টাকা নিয়ে একটি গাড়িকে বাজেয়াপ্ত করে। 

 একবালপুরে নাকা চেকিংয়ে উদ্ধার ৪ লক্ষ নগদ একবালপুরে নাকা চেকিংয়ে উদ্ধার ৪ লক্ষ নগদ
হাইলাইটস
  • তিনদিন পর ভবানীপুরে হাই ভোল্টেজ উপনির্বাচন
  • ভবানীপুর ভোটের আগে একবালপুরে নাকা চেকিং
  • উদ্ধার ৪ লক্ষ টাকা

তিনদিন পর ভবানীপুরে হাই ভোল্টেজ উপনির্বাচন (Bhabanipur By Poll)। আজ, সোমবার নির্বাচনের প্রচারের শেষ দিন ছিল। এর আগে যে কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে কলকাতা পুলিশ (Kolkata Police) জায়গায় জায়গায় নাকা চেকিং চালাচ্ছে। কলকাতা পুলিশের বিশেষ একটি দল বেশ কয়েকটি স্থানে অভিযান চালাচ্ছে। সোমবারই সুধীর বোস রোড এবং ডি এইচ রোড লক্ষ্মী মন্দিরের কাছে ক্রসিংয়ে নাকা চেকিংয়ের সময় চার লক্ষ টাকা নিয়ে একটি গাড়িকে বাজেয়াপ্ত করে। 

গাড়িটি কলকাতার একটি পরিবহন এজেন্ট বলে জানা যায়। কিন্তু ওই গাড়ির চালকেরা জিজ্ঞাসাবাদ করা হলে কোনও উত্তর দিতে পারেনি। টাকার সূত্র কোথা থেকে সেই সম্বন্ধিত কোনও প্রমাণ বা নথি পত্র তারা দেখতে পারেনি। সন্দেহ হওয়ায় পুলিশ ভিডিওগ্রাফি করে অর্থ বাজেয়াপ্ত করে।

আর দিন তিনেক পর ভবানীপুরে হাই ভোল্টেজ উপ নির্বাচন। তার আগে শহরে যাতে কোনও বড়সড় অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই তৎপর পুলিশ। এদিকে সোমবারই ভবানীপুর উপ-নির্বাচনের শেষ বেলায় ধুন্ধুমার হয়ে ওঠে যদুবাবুর বাজার এলাকা। দিলীপ ঘোষকে প্রচারে বাধা দেওয়া হয়। কর্মসূচীতে হামলা, ধাক্কাধাক্কির অভিযোগ। রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতিকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়। হামলায় মাথা ফাটে এক বিজেপি কর্মীর। সেখানে গিয়ে টিকাকরণ পদ্ধতি খতিয়ে দেখতে একটি পুর স্বাস্থ্য কেন্দ্রে ঢোকেন বিজেপি সাংসদ। এরপরই ধস্তাধস্তি করে প্রচারে বাধা দেওয়া হয় বলে দিলীপের অভিযোগ।