scorecardresearch
 

অনুব্রতর পরিবারের সদস্যদের থেকে প্রায় ১৭ কোটি টাকা বাজেয়াপ্ত

অনুব্রত মণ্ডল ও তাঁর পরিবারে সদস্যদের থেকে ১৬.৯৭ কোটি টাকা বাজেয়াপ্ত করলো সিবিআই। ইতিমধ্যেই সিবিআই গ্রেফতার করেছে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। তারপর থেকেই লাগাতার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। পাশাপাশি সিবিআই-এর আতশকাঁচের তলায় আসেন অনুব্রত মণ্ডলের পরিবারের সদস্যরাও। 

Advertisement
অনুব্রত মণ্ডল অনুব্রত মণ্ডল
হাইলাইটস
  • আরও বিপাকে অনুব্রত?
  • আতশকাঁচের তলায় পরিবারের সদস্যরা
  • বাজেয়াপ্ত প্রচুর টাকা

গরু পাচার মামলায় (Cattle Smuggling Case) অনুব্রত মণ্ডল ও তাঁর পরিবারে সদস্যদের থেকে ১৬.৯৭ কোটি টাকা বাজেয়াপ্ত করলো সিবিআই। ইতিমধ্যেই সিবিআই গ্রেফতার করেছে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। তারপর থেকেই লাগাতার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। পাশাপাশি সিবিআই-এর আতশকাঁচের তলায় আসেন অনুব্রত মণ্ডলের পরিবারের সদস্যরাও। 

জানা গিয়েছে, এর আগেই বীরভূমের (Birbhum) দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের মেয়ের (Sukanya Mondal) নামে বেশ কিছু বড় সম্পত্তির হদিশ পান গোয়েন্দারা। তারপর থেকেই সেই বিষয়েও তদন্ত শুরু করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের দাবি, শুধু অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনই নয়, গোরু পাচার চক্রের টাকার লেনদেনের সঙ্গে জড়িত আরও অনেকে।

CBI সূত্রে খবর, বীরভূম ও বর্ধমানে (Burdwan) অনুব্রত মণ্ডলের একাধিক রাইস মিল রয়েছে। তদন্তকারী সংস্থার তরফে দাবি, দেহরক্ষী সায়গলের ফোন থেকেই ওই রাইস মিলগুলির মালিকদের সঙ্গে যোগাযোগ রাখতেন বীরভূমের এই দাপুটে নেতা। ফোনের মাধ্যমেই যাবতীয় কথা হত বলে সিবিআই সূত্রে খবর। এছাড়া ৬টি পেট্রোল পাম্পের মালিকদের সঙ্গেও অনুব্রতর যোগাযোগ থাকতে পারে বলে সন্দেহ তদন্তকারীদের একাংশের। 

আরও পড়ুনফের নিম্নচাপ, সপ্তাহান্তে দক্ষিণবঙ্গের ৮-১০ জেলায় ঝেঁপে বৃষ্টি

 

Advertisement