scorecardresearch
 

রাজ্যের সর্বনাশ করে দিলেন মুখ্যমন্ত্রী, কেন এমন বললেন সুজন !

রাজ্যের সর্বনাশ ঘটিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে এমনই দাবি তুলে হইচই ফেলে দিয়েছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। কিন্তু হঠাৎ কী এমন হল? কেন এমন বললেন তিনি ?

Advertisement
সুজন চক্রবর্তী সুজন চক্রবর্তী
হাইলাইটস
  • রাজ্যকে কটাক্ষ সুজনের
  • শপিং মল, রেস্তোরাঁ, সিনেমা হল খোলা নিয়ে কটাক্ষ
  • সর্বনাশ হয়ে যাচ্ছে রাজ্যের, দাবি তাঁর

বিধিনিষেধের গেরোয় শিক্ষা প্রতিষ্ঠান, লোকাল ট্রেন

রাজ্য সরকারের নির্দেশে ১৫ অগাস্ট পর্যন্ত বিধি নিষেধ বাড়লো কিন্তু তাতে নতুন করে খুলেছে সিনেমা হল 50% দর্শক নিয়ে সিনেমা হলগুলো খুলতে পারবে আগেই খুলেছিল শপিংমল পানশালা রেস্তোরাঁ অথচ লোকাল ট্রেন স্কুল-কলেজ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান নতুন বিধিনিষেধের তালিকাতেও একচুয়াল ছাড়লো না।

সমালোচনা সব মহলেই

যা প্রকাশ্যে আসতেই সমালোচনা, পর্যালোচনা চলছে বিভিন্ন মহলে। সিপিএম নেতা ও প্রাক্তন বিধায়ক সুজন চক্রবর্তী টুইট করে রাজ্যের সর্বনাশ ঘটিয়ে দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বলে কটাক্ষ ছুঁড়ে দিলেন। আর তাঁর টুইট তাড়িয়ে উপভোগ করছেন রাজ্যের নাগরিকরা। বিশেষ করে যাঁরা তৃণমূল বিরোধী তাঁরা অতি উৎসাহী হয়ে পড়েছেন।

শপিং মল, সিনেমা হল খোলায় ক্ষোভ

তাঁর টুইটারে বক্তব্য, যে সরকারের, পছন্দ তালিকায় শপিংমল, পানশালা কিংবা এমনকী সিনেমা হল চালু রাখা। তাঁদেরই পছন্দ লোকাল ট্রেন, শিক্ষা প্রতিষ্ঠানে সব বন্ধ রাখা। সরকারের অগ্রাধিকার কী? সর্বনাশের কি বাকি থাকছে? আর কি চাই? তৃণমূল সরকার- মাননীয়া ?

টুইট পছন্দ হয়েছেন অনেকের

তাঁর টুইট করার পরই অনেকেই টুইটে লাইক করেছেন। সেই সঙ্গে সিপিএম-পুরুলিয়ার প্রকাশ করা একটি সোশ্যাল বার্তা ছবি সহ প্রকাশ করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, একটি দেওয়াল ফুঁড়ে ছুটে আসছে লোকাল ট্রেন। তার নীচে লেখা, খুলছে সিনেমা হল। নাইট কারফিউ চলবে।

Advertisement

উপনির্বাচন নিয়ে কটাক্ষ

সেই সঙ্গে কটাক্ষ করে লেখা হয়েছে, দিল্লিতে খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী দাবি করেছেন, রাজ্যের করোনা পরিস্থিতি ভাল। এমনকী বারবার উপ নির্বাচন করার দাবি তুলছেন তিনি। অথচ লক্ষ লক্ষ মানুষের রুটি-রুজির অন্যতম লাইফ লাইন, লোকাল ট্রেন চলাচলের অনুমতি দিতে রাজি নয় মমতা সরকার।

রাজ্যে করোনা ভাল না মন্দ পরিষ্কার করুন

সুজনবাবু এবং সিপিএমের প্রশ্ন, তাহলে কিসের করোনার ভাল পরিস্থিতি, রাজ্যে। স্বভাবতই এর উত্তর দেওয়ার জন্য এখনও কাউকে পাওয়া যায়নি। তবে তৃণমূল বিরোধীদের মনে ধরেছে সুজনবাবুর এই টুইট। অনেকেই রিটুইট করে এবং লাইক করে তাদের সমর্থন জানিয়েছেন।

 

Advertisement