scorecardresearch
 

Mamata Banerjee: চালসার চা বাগান থেকে সোজা দোকানে মুখ্যমন্ত্রী মমতা, হাতে তুলে নিলেন কেটলি

ফের নিরাপত্তা বেষ্টনী সরিয়ে জনতার মাঝে মিশে যেতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বুধবার চালসার চা বাগান পরিদর্শনে গিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে ঢুকে পড়েন নিজে হাতে চাও বানান। আগামীকাল, ৪ এপ্রিল কোচবিহারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে।

Advertisement
চা বানাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি চা বানাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
হাইলাইটস
  • ফের নিরাপত্তা বেষ্টনী সরিয়ে জনতার মাঝে মিশে যেতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।
  • বুধবার চালসার চা বাগান পরিদর্শনে গিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে ঢুকে পড়েন নিজে হাতে চাও বানান।

ফের নিরাপত্তা বেষ্টনী সরিয়ে জনতার মাঝে মিশে যেতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বুধবার চালসার চা বাগান পরিদর্শনে গিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে ঢুকে পড়েন নিজে হাতে চাও বানান। আগামীকাল, ৪ এপ্রিল কোচবিহারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে। তার আগে আজ , বুধবার জলপাইগুড়ির চালসা এলাকায় জনসংযোগ অভিযান করলেন মুখ্যমন্ত্রী। তিনি বাগান থেকে চা পাতা তুললেন। এবং নিজের হাতে চা তৈরি করলেন।

মমতা এদিন চালসা এলাকার একটি চা বাগানে পৌঁছে শ্রমিকদের সঙ্গে কথা বলেন এবং তাঁদের সমস্যার কথা শোনেন। পরে তিনি একটি চায়ের দোকানে পৌঁছন। এবং সেখানে নিজের হাতে চা তৈরি করে খাওয়ান। মমতা বন্দ্যোপাধ্যায়কে এর আগেও চা তৈরি করতে দেখা গিয়েছে। গতবার বিজেপি উত্তরবঙ্গের ৭টি লোকসভা আসনের সবকটিতেই জিতেছিল। এবং তৃণমূল কংগ্রেস একটি আসনও পায়নি। যেকারণে এবার প্রচারে বাড়তি জোর দিচ্ছে তৃণমূল।

গত সপ্তাহে জলপাইগুড়িতে বিধ্বংসী ঝড় হওয়ার সঙ্গে সঙ্গেই মমতা বন্দ্যোপাধ্যায় রাতারাতি জলপাইগুড়ি পৌঁছন। তারপর থেকে তিনি সেখানেই রয়েছেন। উদ্ধারকাজ চলাকালীন তিনি প্রচার করেননি। এদিন থেকেই জনসংযোগ প্রচার শুরু করেন তিনি। আগামীকাল থেকে কোচবিহার এবং জলপাইগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচার শুরু হচ্ছে।

আরও পড়ুন

 

Advertisement