scorecardresearch
 

Medinipur: মেদিনীপুরে মর্মান্তিক ঘটনা, ক্লাসে ব্যাগে মাথা রেখে শুয়েছিল ষষ্ঠ শ্রেণির ছাত্রী, ডাক্তাররা বললেন মৃত

ক্লাস করতে করতে ব্যাগের ওপর মাথা রেখেছিল ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ক্লাস শুরু হলেও মাথা তুলছিল না ছাত্রী। পাশের সহপাঠী ভাবে হয়তো ব্যাগে মাথা রেখে ঘুমোচ্ছে সে। কিছুক্ষণ ক্লাস চলার পর শিক্ষিকার নজরে আসে ওই ছাত্রী মাথা নামিয়ে ঘুমোচ্ছে, তাকে ডাকলেও সাড়া না দেওয়ায় সন্দেহ জাগে। কাছে এসে দেখেন সাড় নেই শরীরে। অবাক হয়ে পড়েন তিনি।

Advertisement
 ক্লাস চলাকালীন ষষ্ঠ শ্রেণির ছাত্রীর মৃত্যু ক্লাস চলাকালীন ষষ্ঠ শ্রেণির ছাত্রীর মৃত্যু

Medinipur: ক্লাস করতে করতে ব্যাগের ওপর মাথা রেখেছিল ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ক্লাস শুরু হলেও মাথা তুলছিল না ছাত্রী। পাশের সহপাঠী ভাবে হয়তো ব্যাগে মাথা রেখে ঘুমোচ্ছে সে। কিছুক্ষণ ক্লাস চলার পর শিক্ষিকার নজরে আসে ওই ছাত্রী মাথা নামিয়ে ঘুমোচ্ছে, তাকে ডাকলেও সাড়া না দেওয়ায় সন্দেহ জাগে। কাছে এসে দেখেন সাড় নেই শরীরে। অবাক হয়ে পড়েন তিনি।

সংবাদমাধ্যম সূত্রে খবর, অন্যান্য দিনের মতোই স্কুলে গিয়েছিল ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী। জানা যায় ক্লাস চলাকালীনই আচমকাই অজ্ঞান হয়ে পড়ে ছাত্রী। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃত ছাত্রীর নাম পাপিয়া দে (১১) বলে জানা যায়। তার বাড়ি মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার মুড়াকাটা গ্রামে।

ছাত্রীর পরিবার সূত্রে খবর, মঙ্গলবার বাড়ি থেকে সাইকেলে স্কুল যায় পাপিয়া। নয়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। স্কুলে প্রার্থনার পর ক্লাসে গিয়ে হঠাৎ অসুস্থ বোধ করতে থাকে। এরপর ক্লাস রুমেই অজ্ঞান হয়ে ব্যাগের ওপর শুয়ে পড়ে ছাত্রী। এ ঘটনার পর ছাত্রীর পরিবারকে খবর দেন শিক্ষক শিক্ষিকারা।

আরও পড়ুন

এরপর ছাত্রীকে উদ্ধার করে কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মেদিনীপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানে আনা হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে জানান। কিন্তু কী হয়েছিল তার? ছাত্রীর পরিবারের দাবি তার কোনও রোগ ছিল না। তবে প্রাথমিক ভাবে জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। দেহের ময়নাতদন্ত করা হচ্ছে।

TAGS:
Advertisement