scorecardresearch
 

Mamata Banerjee-Birla Chairman Meeting: 'রাজ্যে পাঁচ হাজার কোটি টাকা বিনিয়োগ করতে পারে বিড়লা গোষ্ঠী', জানালেন মুখ্যমন্ত্রী

বাংলায় বড় বিনিয়োগ করতে চলেছে বিড়লা গোষ্ঠী। নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন আদিত্য বিড়লা গোষ্ঠীর চেয়ারম্যান কুমার মঙ্গলম। মঙ্গলবার বিকেলে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। এদিন মুখ্যমন্ত্রী একটি ছবিও শেয়ার করেন।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- কুমার মঙ্গলম বিড়লা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- কুমার মঙ্গলম বিড়লা

Mamata Banerjee-Birla Chairman Meeting: বাংলায় বড় বিনিয়োগ করতে চলেছে বিড়লা গোষ্ঠী। নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন আদিত্য বিড়লা গোষ্ঠীর চেয়ারম্যান কুমার মঙ্গলম। মঙ্গলবার বিকেলে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। এদিন মুখ্যমন্ত্রী একটি ছবিও শেয়ার করেন।

মুখ্যমন্ত্রী এদিন বলেন, "সৌজন্যমূলক সফরের সময়, তিনি আমার সঙ্গে বাংলার ব্যবসার সুযোগ এবং এখানে তাদের বিনিয়োগের উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন। সিমেন্ট এবং পেইন্টস উত্পাদনের মতো বিভিন্ন সেক্টরে তাঁদের ৫ হাজার কোটি টাকার চলতি/ইন-পাইপলাইন প্রকল্প রয়েছে। এছাড়াও, তাঁরা শহরে একটি বিশ্বমানের শিক্ষা প্রতিষ্ঠান খোলার পরিকল্পনা করছে। নতুন বিনিয়োগের জন্য তাদের অন্যান্য পরিকল্পনাও রয়েছে। আমরা এই সব বিষয়ে আলোচনা করেছি এবং তাঁকে আমাদের সমর্থনের আশ্বাস দিয়েছি।"

রাজ্যে কর্মসংস্থানের লক্ষ্যে রাজ্যে মোটা টাকা বিনিয়োগ হতে চলেছে বলে জানিয়েছিল রাজ্য সরকার। রাজ্যে কর্মসংস্থানের লক্ষ্যে রাজ্যে মোটা টাকা বিনিয়োগ হতে চলেছে বলে জানানো হয়েছিল। রাজ্যে ২.৫ লক্ষ কর্মসংস্থান হবে জানানো হয়। ২১শে জুলাইয়ের শহিদ সমাবেশে  ১০ লক্ষ সরকারির চাকরি প্রস্তুত রয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। 

এছাড়াও, এদিন নবান্নে টলিউড ইন্ডাস্ট্রিতে পরিচালক- প্রযোজকদের কর্মবিরতি নিয়ে বৈঠক করেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গৌতম ঘোষ ও দেবের মিটিং হয়। আজই জট কাটার ইঙ্গিত দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন

Advertisement

Advertisement